Entertainment

লকডাউনে রাজশ্রীর পক্ষ থেকে আসলো সু-খবর

বিবাহবার্ষিকীর দ্বিতীয় বর্ষেই খুশীর হওয়া চক্রবর্তী পরিবারে

পল্লবী : আবারো টলিপাড়াতে আসলো সুখবর। মা হতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সোমবার টুইটারে এই সুখবর জানিয়েছেন অভিনেত্রী নিজেই। টুইট-বার্তায় শুভশ্রী লিখেছেন, ” দ্বিতীয় বিবাহবার্ষিকী উপলক্ষে খুব আনন্দের সঙ্গে সুখবর জানাচ্ছি। আমাদের জীবনে আরও একজোড়া হাত আসছে, ধরার জন্য। আসছে আরও একটা হৃদয়, ভালবাসার জন্য। আমরা অন্তঃসত্ত্বা।” সঙ্গে ছবিতে রাজ-শুভশ্রীর পরনের টিশার্টেও বলছে একই কথা।

দু’বছর আগে ১১ মে গাঁটছড়া বেঁধেছিলেন টলিউডের বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী ও নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়।রাজ ও শুভশ্রীর এই খবরে টলিউডে খুশির হাওয়া। অনেকেই ফোন করে বা মেসেজে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। এই লকডাউনে একের পর এক খুশির খবরে মাতছে গোটা বলি পাড়া। কিছুদিন আগে পর্যন্তও কোনো রকম আঁচ পাওয়া যায়নি কিন্তু এই হটাৎ সুখবর আত্মহারা সকলে।

গত ৫ মে সদ্য মা হয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। তাঁর মতোই বিবাহবার্ষিকীর দিন মাতৃত্বের সুসংবাদ জানালেন শুভশ্রীও। সোমবার, ১১ মে রাজ-শুভশ্রীর দ্বিতীয় বিবাহবার্ষিকী। কোয়েলের মা হওয়ার সংবাদে আনন্দে আত্মহারা ছিল সকলে, সেই রেশ কাটতে না কাটতেই আবারো সামনে আসলো রাজশ্রীর সু সংবাদ। ওপিনিয়ন টাইমসের পক্ষ থেকেও তাদের জন্য রইলো শুভেচ্ছা।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: