West Bengal

লোক টানতে পারলোনা অভিষেক : যত পিছনে তত টিপুনি চললো নেতাদের নিয়ে , মুখ লুকিয়ে পুলিশের বেড়া জালে হারিয়ে গেলেন !

জনগণকে ভরসা দিতে জনসংযোগ যাত্রা করলো তৃণমূল , পদযাত্রা তে বেচারাম মান্না থেকে সৌমেন মহাপাত্র অনেকেই ম্লান মুখে। চললো টিপুনি , কাটমানি প্রসঙ্গে !

 নিজস্ব সংবাদদাতাঃ পশ্চিম মেদিনীপুর:-  লোকসভা নির্বাচনে দলের ফল মন ভরাতে পারে নি শাসকদলের তাবড় নেতাদের। তবে হাল না ছেড়ে ফের নতুন করে ময়দানে নেমে পড়েছেন তৃণমূলের নেতা-কর্মীরা। ফের রাজ্যে তৃণমূলকে চাঙ্গা করতে কর্মী-সর্মথকদের সাথে নিয়ে রাস্তায় নামলেন যুব তৃণমূল সভাপতি তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। চন্দ্রকোনার গাছশীতলা থেকে জনসংযোগ যাত্রা শুরু করলো তৃণমূল কংগ্রেস ।জনসংযোগ যাত্রায় উপস্থিত অভিষেক ব্যানার্জী, সৌমেন মহাপাত্র, ফিরহাদ হাকিম, তপন দাশগুপ্ত, বেচারাম মান্নার মতো তৃণমূল নেতা-মন্ত্রীরা।এছাড়াও মিছিলে দেখা যায় হুগলী ও পশ্চিম মেদিনীপুর জেলার প্রায় সবস্তরের নেতৃত্বকেই।শুক্রবার জনসংযোগ যাত্রার প্রথম দিনে চন্দ্রকোনার গাছশীতলা থেকে কালিকাপুর পর্যন্ত প্রায় ৬ কিমি হাঁটেন অভিষেক ব্যানার্জী।

পদযাত্রার পিছনে সমান তালে চললো টিপুনি নেতাদের নিয়ে , মুখ লুকিয়ে পুলিশের বেড়া জালে হারিয়ে গেলেন অনেক নেতাই। যেভাবে জেলা জুড়ে প্রচার করে ছিল তৃণমূল সেভাবে সারা পড়েনি এই পদযাত্রায়। আন্দাজ করেছিলেন এই পদযাত্রার আয়োজকরা তাই আগে ভাগে অন্য জেলা থেকে বাসে করে লোক না আনলে আজকে ভরা ডুবি হত। সমর্থকদের আগ্রহ সেভাবে নেই দেখে অভিষেক শুরুতে একটু রেগেই গেছেন কিন্তু পরে পুলিশ পুরো জায়গা ঘিরে দিতে অবস্থার সামাল দেয়।
আগামীকাল কালিকাপুর থেকে ক্ষীরপাই পর্যন্ত শুরু হবে এই যাত্রা।এই জনসংযোগ যাত্রায় পা মেলান বহু কর্মীসমর্থকরা।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: