Entertainment

শোকের ছায়া বলিউডে !প্রয়াত আমিরের ছায়সঙ্গী আমোস এবং সাই গুন্ডেওয়ার

২৯ এপ্রিল ও ৩০ এপ্রিল মৃত্যু হয়েছে ইরফান খান ও ঋষি কাপুরের ।

প্রেরনা দত্তঃ গত মাস থেকে একের পর এক দুঃসংবাদ ভারাক্রান্ত করে তুলেছে দেশবাসীর হৃদয় । পর পর দু’টি নক্ষত্র পতন হয়েছে সদ্যই । ২৯ এপ্রিল ও ৩০ এপ্রিল মৃত্যু হয়েছে ইরফান খান ও ঋষি কাপুরের । দু’জনেই ছিলেন ক্যান্সারে আক্রান্ত। আর এবার মাত্র ৪২-এই চলে গেলেন অভিনেতা সাই গুন্দেওয়ার। পিকে-তে আমির খানের সহ-অভিনেতা ছিলেন সাই।তার সাথেই আমির খানের সহকারী পরিচালক আমোস পাল তাঁকে ছেড়ে চলে গেলেন।

আমোসকে বলা হত আমিরের ছায়সঙ্গী। সকাল সাড়ে ১১টা নাগাদ মৃত্যু হয় আমোসের। হার্ট অ্যাটাকে মৃত্যু হয় তাঁর। তবে এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে বলিউডে ও আমির খানের পরিবারে। আমোস গত ২৫ বছরেরও বেশি সময় ধরে কাজ করছেন আমির খানের সঙ্গে। আমির খানের সব কিছুর খবর রাখতেন তিনি। করতে পারতেন কঠোর পরিশ্রম। তাঁর চলে যাওয়াকে মেনে নিতে পারছেন না আমির।

অন্যদিকে ক্যান্সার কেড়ে নিল ‘স্প্লিটসভিলা’খ্যাত সাই গুন্ডেওয়ারের প্রাণ । ব্রেন ক্যান্সারে ভুগছিলেন তিনি । সাই বেশ কয়েকটি বলিউড ছবিতেও মুখ দেখিয়েছেন । ‘রক অন’, ‘পিকে’, ‘বাজার’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি । গত বছর ফেব্রুয়ারিতে লস অ্যাঞ্জেলেসেই তাঁর প্রথম ব্রেন সার্জারি হয়।

এরপর সেখানেই চিকিৎসা চলছিল তাঁর। স্প্লিটস ভিলা সিজন ৪-এ ছিলেন সাই। মরাঠি ছবি এ ডট কম মমেও তিনি মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। তাঁর মৃত্যু মরাঠি চলচ্চিত্র জগতের বিশাল ক্ষতি।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: