Entertainment

সঙ্গী ইরফানের জন্যই নিজের ফেসবুক প্রোফাইল ছবি বদলে ছিলেন সুতপা

বুধবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন ইরফান। ভারসোভা কবরস্থানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়।

প্রেরনা দত্তঃ আচমকাই কঠিন রোগের কাছে হার মানলেন ইরফান খান। বুধবার মাত্র ৫৩ বছর বয়সে প্রয়াত হলেন অভিনেতা। যদিও নিজের পদবী ব্যবহার পছন্দ ছিল না তাঁর। পরিবারে রেখে গেলেন স্ত্রী সুতপা শিকদার ও দুই ছেলে বাবিল আর অয়নকে। বহুদিন ধরে অসুস্থ ছিলেন অভিনেতা ইরফান খান। বলিউড থেকেও বেশ খানিকটা দূরে সরে গিয়েছিলেন। এই সময়টা তাঁর সবচেয়ে কাছের সঙ্গী ছিলেন স্ত্রী সুতপা সিকদার।

ইরফান যখন অসুস্থ, তখনই চিরকালের সঙ্গীর সঙ্গে নিজের ফেসবুকে একটি ছবি আপলোড করেছিলেন।
ইরফানের জন্যই এই ছবি আপলোড করেছিলেন সুতপা। ছবিটি ২১ মার্চ আপলোড করেছিলেন। ছবিতে দেখা যাচ্ছে, দুজনে হোলিতে রং খেলছেন। সম্ভবত এবছরের হোলিরই ছবি এটি। দুজনের মুখেই আবির। আর তার ঠিক এক মাস পরেই সব বদলে গেল।

সুতপা বাঙালি। কলেজে পড়ার সময় তাঁর সঙ্গে প্রেম শুরু ইরফানের। স্ত্রী সুতপাও দীর্ঘদিন ধরে বলিউডের সঙ্গে যুক্ত। দিল্লিতে জন্ম সুতপা বলিউডের একজন জনপ্রিয় সংলাপ লেখিকা। ন্যাশনাল স্কুল অফ ড্রামায় পড়াশোনার সময় আলাপ হয় দুজনের। সলমান খান ও মণীষা কৈরালার ‘খামোশি’ ছবিতে অভিনয় করেছেন সুতপা। কলেজের প্রেমপর্বের পর ১৯৯৫ সালের ২৩ ফেব্রুয়ারি বিয়ে করেন ইরফান ও সুতপা। খুব সাধারণ ভাবেই বিয়ে হয়েছিল দুজনের। সমস্ত সাক্ষাৎকারেই নিজেদের বন্ধুত্ব ও সমীকরণের কথা বলতেন ইরফান।

একটি সাক্ষাৎকারে ইরফান সুতপাকে নিয়ে বলেছিলেন, ‘সুতপাকে নিয়ে আর কী বলব? ও তো ২৪*৭ রয়েছে আমার সঙ্গে। আমি এখন ওঁর জন্যই বাঁচতে চাই। ওই আমার বাঁচার কারণ।’

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: