Big Story

সময় কাটাতে তাসের আসর,একসাথে ২৪ জন করোনা আক্রান্ত

বিজয়ওয়াড়ার কৃষ্ণ লঙ্কা লোকালয়ের এক ট্রাক চালক সময় কাটানোর জন্য তাসের আসর বসিয়েছিলেন। যোগ দিয়েছিলেন বন্ধুবান্ধব ও প্রতিবেশীরা।

প্রেরনা দত্তঃ লকডাউনের একঘেয়েমি কাটাতে প্রতিবেশী ও বন্ধুদের বাড়িতে ডেকে এনেছিলেন এক ট্রাক চালক। বসেছিল তাস খেলার আসর। সর্বনাশা এই তাসের আসর থেকেই ছড়িয়ে পড়ল ভাইরাস। করোনা আক্রান্ত হলেন ২৪ জন। ভয়াবহ এই ঘটনা ঘটেছে অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ায়। পাশাপাশি শহরের অন্য একটি এলাকায় আরও একটি ঘটনা প্রশাসনের ঘুম উড়িয়েছে। সেখানেও নেপথ্যে এক ট্রাক চালক।ন্ধুবান্ধব, প্রতিবেশীদের সঙ্গে তাসের আসর বসিয়েছিলেন এক ট্রাক চালক।

বিজয়ওয়াড়ার কৃষ্ণ লঙ্কা লোকালয়ের এক ট্রাক চালক সময় কাটানোর জন্য তাসের আসর বসিয়েছিলেন। যোগ দিয়েছিলেন বন্ধুবান্ধব ও প্রতিবেশীরা। এদিকে মহিলারাও দল বেঁধে তাম্বোলা খেলা শুরু করেন। এর ফলে সেখানে ২৪ জন করোনা আক্রান্ত হন।

লাশাসক মহম্মদ ইমতিয়াজ শনিবার জানান, শুধুমাত্র এই দু’টি ঘটনার জেরে গত দু’দিনে শহরে প্রায় ৪০ জন মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।একটি ভিডিও বার্তায় জেলাশাসক বলেন, শুধুমাত্র সামাজিক দূরত্ব না মানার কারণেই সংক্রমণ ছড়ানোর এই দু’টি ঘটনা ঘটেছে। সংক্রমণ এড়াতে কঠোরভাবে সামাজিক দূরত্ব মেনে চলার আহ্বান জানান তিনি। উল্লেখ্য, অন্ধ্রপ্রদেশে সংক্রমণের অন্যতম হটস্পট হয়ে উঠেছে বিজয়ওয়াড়া।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button
%d bloggers like this: