West Bengal

হুমকি দিলেন অনুব্রত : তবে দল বদলে নাম লেখাবেন নাতো ?

লোকসভা ভোটের পর প্রথম দেখা গেল অনুব্রত মণ্ডলকে।

বীরভূম ও বোলপুরে তৃণমূল জিতলেও বিপুল ভোট ভোট পেয়ে দুনম্বরে উঠে এসেছে বিজেপি লোকসভা ভোটের পর তাকে এই সভায় প্রথম দেখা গেল শুক্রবার প্রকাশ্য সভায় সেই চেনা মেজাজে বিরোধীদের হুঁশিয়ারি দিলেন বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মন্ডল।

ভোটের পর থেকেই বিজেপি -তৃণমূল সংঘর্শে উত্তপ্ত হচ্ছে বীরভূমের বিভিন্ন এলাকা। মারধর ,ভাঙচুর, কার্যালয় দখল থেকে আগুন লাগানোর অভিযোগ উঠেছে দুপক্ষেরই বিরুদ্ধে।

সাঁইথিয়ার বিধায়ক,পুরসভার চেয়ারম্যান এবং বিভিন্ন পঞ্চায়েতের প্রধান ও কর্মীদের তিনি প্রসংশা করেন। বিরোধীপক্ষ কিছু করলে তার পাল্টা জবাব দিতে তিনি তৈরি। তিনি পিছপা হবেন না.তিনি এ ও আশ্বাস দেন যে তিনি সকলের পাশে আছে। অনুব্রতের এই কথায় সভায় হাততালির ঝড় ওঠে.বিরোধীপক্ষের কথায় ভোটের এই ফলাফলে তিনি ভয় পেয়ে গেছেন তাই এই মন্তব্য করেছেন। বিরোধীপক্ষ এ ও বলছে যে তৃণমূলের যা অবস্থা তাতে তিনি তার দলটাকেই নিয়েই যেন ভাবেন।

রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন অনুব্রতর জন্য যে ভাবে মমতা পুলিশ দিয়ে নিরাপত্তা বলয় তৈরী করে জেলায় প্রভাব বৃদ্ধি করেছিল , সেই ক্ষেতে বিজেপির নেতাদের প্রভাব বিস্তারে যদি দিলীপ ঘোষ একই কাজ করেন তাহলে সমানে সমানে টক্কর হতে পারে এই আশংখায় অনুব্রতর ওপর চাপ আছে। অনুব্রতর রাজনীতি মূলত ভয় ও হুমকি নির্ভর তাই পাল্টা হলে অনুব্রত কি করবেন সেটাই এখন দেখার।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: