Big Story

সাধারণ মানুষের দাবী করছেন জ্যোতিপ্রিয় ও সায়ন্তন বসু গ্রেফতার নয় কেন ? : রাজনৈতিক উস্কানিতে খুন -৪, সন্দেশখালিতে !

আমলারা ক্ষুব্ধ - :নিহত ৪, নিখোঁজ , ভুল সিদ্ধান্ত মমতা বন্দ্যোপাধ্যায় নিচ্ছেন , চাপা গুঞ্জন নবান্নে - প্রশ্ন এত খুন কেন ?

উত্তর ২৪ পরগনার সন্দেশখালি রাজনৈতিক সংঘর্ষে রক্তাক্ত । শনিবার তৃণমূল ও বিজেপির মধ্যে সংঘর্ষে প্রাণ গেল অন্তত চার জনের।নিখোঁজ বলে স্থানীয় সূত্রের খবর আরও অনেকে গুলিবিদ্ধ । সরকারি ভাবে অবশ্য তিন জনের মৃত্যুর খবর স্বীকার করছে।

শনিবার সন্ধ্যায় হামলা চালায় বলে বিজেপির অভিযোগ ,স্থানীয় তৃণমূল নেতা শাহজাহান শেখের বাহিনী । সন্দেশখালিতে তৃণমূলের বৈঠক হয় এবং বৈঠক শেষে বিজেপির পতাকা খুলতে শুরু করে তৃণমূল, সেই থেকেই গোলমালের সূত্রপাত বলে রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসুর দাবি। মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের পাল্টা অভিযোগ, বৈঠক শেষে মিছিল করেছিল তৃণমূল আর সেই মিছিলে হামলা চালায় বিজেপি , এরপর তৃণমূল কর্মী কায়ুম মোল্লাকে গুলি করে ও কুপিয়ে খুন করা হয়।

বিজেপির দাবী বেপরোয়া গুলি চালানোর সময়ে তৃণমূলের গুলিতেই তৃণমূল কর্মী কায়ুম মোল্লা নিহত হয়েছে।এই বিষয় নিয়ে সারা রাজ্যে শোরগোল পড়েছে , কেন এতো খুন ? রাজনৈতিক সমালোচকরা বলছেন মমতা বন্ধ্যোপাধ্যায় তার দল ও সরকার কে সামলাতে পারছেন না একই সঙ্গে ,আর সত্যিই মানুষ চাইছে না বিজেপি ও তৃণমূলের নেতাদের উভয়েই উস্কানি মূলক কথা। কদিন আগে প্রকাশ্যে মন্ত্রী জ্যোতিপ্রিয় ও বিজেপি নেতা ই সায়ন্তন বসু উভয়ে খুনের রাজনীতিকে মদত দিয়েছেন। সাধারণ মানুষের তাই দাবী ‘ ওদের দুই জন কে গ্রেফতার করা দরকার বলে স্থানীয় মানুষ দাবি করেছেন, না হলে জেলায় শান্তি ফিরবে না।

তীব্র প্রতিবাদ জানিয়ে টুইট করলেন সূর্য্য কান্ত মিশ্র

ওপর দিকে নিন্দা করেছেন সূর্য্য কান্ত মিশ্র , একটি টুইট এ বলেছেন দোষীদের গ্রেফতার করতে হবে , সশস্ত্র বাহিনী নিয়োগ করতে হবে জেলা জুড়ে। শান্তির জন্য মিছিল করতে দিতে হবে , ফেরাতে হবে গণতন্ত্র।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: