Nation

সিল করা হল সিআরপিএফের দিল্লি সদর দফতর, করোনা আক্রান্ত গাড়ির চালক

৩১ ব্যাটালিয়নের জওয়ানরা বেশি সংখ্যায় আক্রান্ত হওয়ার কারণেই গোটা সদর দফতর সিল করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

প্রেরনা দত্তঃ দিল্লিতে সিআরপিএফের সদর দফতর সিল করে দেওয়া হল সেখানকার একজন গাড়ির চালকের শরীরে কোভিড-১৯ সংক্রমণ ধরা পড়ার পর। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত লোধি রোডের ওই বিল্ডিংয়ে আর কেউ প্রবেশ করতে পারবেন না বলে জানানো হয়েছে।

শনিবার দেশের সবথেকে প্রাচীন আধাসামরিক বাহিনীর সদর দফতর থেকে জানিয়ে দেওয়া হয়, ব্যাটালিয়নের ১২২ জন জওয়ান করোনা আক্রান্ত। বিগত দুই সপ্তাহ ধরে তাঁদের করোনা পরীক্ষা হয় এবং এঁদের প্রত্যেকের রিপোর্ট পজিটিভ আসে। সিআরপিএফের তরফে আরও বলা হয়, ৩১ ব্যাটালিয়নের জওয়ানরা বেশি সংখ্যায় আক্রান্ত হওয়ার কারণেই গোটা সদর দফতর সিল করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জানা গিয়েছে, আরও ১০০ জন জওয়ানের করোনা পরীক্ষা করা হয়েছে, সেই রিপোর্ট এখনও হাতে আসেনি।

দিল্লির ময়ূর বিহার ফেজ-৩-তে ৩১তম আধাসেনা ব্যাটেলিয়নের সদস্য ওই জওয়ানরা। অধিকাংশ সংক্রমণের খবরই মিলেছে একটি ব্যাটেলিয়ন থেকে। সেই ব্যাটেলিয়নে ১,০০০ সদস্য রয়েছে। বিষয়টিতে উদ্বিগ্ন‌ কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। স্বরাষ্ট্র মন্ত্রকের এক সূত্র এমনটাই জানিয়েছে। কয়েক দিন আগেই নীতি আয়োগের বিল্ডিং সিল করে দেওয়া হয় ৪৮ ঘণ্টার জন্য। সেখানকার এক কর্মী কোভিড পজিটিভ হওয়ার পরই এই সিদ্ধান্ত নেওয়া হয়। ওই কর্মীর সংস্পর্শে আসা সকলকে কোয়ারান্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: