Women

সেলিব্রেটি উষসী বিচার পেলেও আপনার আমার ঘরের উষসীরা কি বিচার পাবে ?

১ সাব ইন্সপেক্টর, শো-কজ আরও ২ পুলিসকর্মী : ঊষসী সেনগুপ্ত হেনস্থায়

সংবাদ মাধ্যমে তোলপাড় হচ্ছে রাজ্য কেন ঊষসীর অভিযোগ নিলো না পুলিশ , আর এই বিষয়ে চাপ না নিতে পেরে চারু মার্কেট থানার ডিউটি অফিসার পীযূষ পালকে সাসপেন্ড করা হয়েছে। এরই সঙ্গে শো কজ করা হয়েছে ময়দান থানার অতিরিক্ত সাব ইন্সপেক্টর পার্থ চট্টোপাধ্যায়, ভবানীপুর থানার সাব ইন্সপেক্টর মেনন মজুমদারকে।

লালবাজার কড়া পদক্ষেপ গ্রহণ করলো ঊষসী সেনগুপ্ত হেনস্থাকাণ্ডে পুলিসের বিরুদ্ধে গাফিলতির অভিযোগে । চারু মার্কেট থানার ডিউটি অফিসার সাব ইন্সপেক্টর পীযূষ পালকে সাসপেন্ড করা হল । কমিশনার থেকে গেটে দাঁড়িয়ে থাকা কনস্টেবল সবার একই কথা কে কে সাসপেন্ড হবে ?

প্রাক্তন মিস ইন্ডিয়া ইউনিভার্স ঊষসী সেনগুপ্ত সোমবার গভীর রাতে মধ্য কলকাতার এক্সাইড মোড়ে দুষ্কৃতী হামলার শিকার হন অভিযোগ, ময়দান থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে ওই ঘটনা ঘটলেও অভিযোগ, থানায় গিয়ে সাহায্য পাননি তিনি। তাঁকে জানানো হয়, ঘটনাস্থল চারু মার্কেট থানার অধীন। এর পর চারু মার্কেট থানায় গিয়েও অভিযোগ দায়ের করতে পারেননি ঊষসী। তাঁকে বলা হয় ভবানীপুর থানায় যেতে। গভীর রাত পর্যন্ত দড়িটানাটানির পর অবশেষে চারু মার্কেট থানায় দায়ের হয় অভিযোগ।

ঘটনাটি ফেসবুকে পোস্ট করেন ঊষসী, তার পরই সবাই জানতে পারেন যে কি হয়েছিল। অভিযোগ জানাতে গিয়ে সার্টেল কোকের মত ঘুরলেন ঊষসী।সংবাদমাধ্যমে তা সম্প্রচারিত হতেই শুরু হয় তোলপাড়। কেন সঠিক সহায় পেলেন না , কী করে গভীর রাতে দুষ্কৃতী হামলার শিকার মহিলাকে পুলিস এক থানা থেকে অন্য থানায় ঘোরাতে পারে তা নিয়ে ওঠে প্রশ্ন।

রাজ্য সরকার আর দেরি করতে চান নি , তার ফলে তদন্তের জন্য বুধবারই কমিটি গড়ে কলকাতা পুলিস। নেতৃত্বে ছিলেন ডেপুটি কমিশনার পদমর্যাদার এক আধিকারিক। কমিটির নির্দেশেই সাসপেন্ড করা হয়েছে এক গুচ্ছ অফিসার ও কর্ম কে চারু মার্কেট থানার ডিউটি অফিসার পীযূষ পালকে, ময়দান থানার অতিরিক্ত সাব ইন্সপেক্টর পার্থ চট্টোপাধ্যায়, ভবানীপুর থানার সাব ইন্সপেক্টর মেনন মজুমদারকে।

তবে প্রশ্ন রয়েই গেল উষসী এক জন পরিচত মডেল ও অভিনেত্রী , তিনি বিচার পাবেন ও অপরাধীরা সাজা পাবেন , হয়তো দেখা যাবে ঊষসীকে ব্যক্তিগত নিরাপত্তা কর্মীও দেবে সরকার ,কান পাতলেই শোনা যায় সেক্টর ফাইভ থেকে ঠাকুর পুকুর এই ধরণের ঘটনা আকছার ঘটে তারা কি এই ভিভিআইপি ট্রিটমেন্ট পাবেন , তাহলে আপনার আমার ঘরের ঊষসীদের কি হবে ?

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: