Nation

স্ত্রী করোনা সংক্রমিত, আত্মহত্যা করলেন স্বামী

করোনার আতঙ্কেই প্রাণ যাচ্ছে মানুষের

@ দেবশ্রী : যত দিন যাচ্ছে আরও ভয়ানক হচ্ছে করোনা। কেড়ে নিচ্ছে প্রাণ। এখন জ্বর হয় মানেই আশঙ্কা প্রবল। বেশ কিছুদিন ধরে জ্বরে ভুগছিলেন এক মহিলা। এরপর শরীরে করোনা উপসর্গ দেখা দেওয়াতে তাঁর নমুনা পরীক্ষা করা হয়। জানা যায় ওই মহিলা করোনা সংক্রমিত। স্বাভাবিক ভাবেই তাঁর পরিবার মানসিক ভাবে ভেঙে পড়ে। এরপর মহিলাকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। এরপর বৃহস্পতিবার আক্রান্ত মহিলার ছেলে বুধবার পুলিশকে ফোন করে এবং জানান তাঁর বাবা ঘরের সিলিং থেকে ঝুলছেন।

আত্মহত্যার কথা জানা মাত্রই সেখানে দ্রুত হাজির হয় পুলিশ। দেহ উদ্ধার করা হয়। কিন্তু ৫৩ বছরের ওই ব্যক্তির দেহ ময়নাতদন্তে পাঠায়নি পুলিশ। দেহটি আলাদা করে রাখা হয়েছে। দেহ থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষায় পাঠানো হয়েছে। কারণ ওই পরিবারে করোনা ইতিমধ্যেই পাওয়া গিয়েছে। তাই গোটা পরিবারই এখন রয়েছে সন্দেহের তালিকায়। পুলিশ জানিয়েছে করোনা পরীক্ষার ফলাফল হাতে আসার পরই ময়নাতদন্ত নিয়ে ভাবা হবে।

ঘটনাটি ঘটেছে গুরুগ্রামের গঙ্গা বিহার এলাকায়। ৫৩ বছরের ওই ব্যক্তি পেশায় একজন ব্যবসায়ী ছিলেন। তাঁর ১ ছেলে ও পুত্রবধূ রয়েছেন। তাঁদের এখন হোম হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান স্ত্রীর করোনা হয়েছে এটা হয়তো মেনে নিতে পারেননি ওই প্রৌঢ়। আর তাতেই আত্মহত্যার পথ বেছে নেন তিনি। ঘটনার পর গোটা এলাকা সিল করে দিয়েছে পুলিশ।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: