West Bengal

স্বরাষ্ট্র মন্ত্রক ছাড়ল কি না স্পষ্ট নয়, রাজীব কুমারকে সিআইডিতে ফেরালেন মমতা

দিল্লির স্বরাষ্ট্র মন্ত্রক যদি না রিলিজ করে তাহলে রাজ্য সরকার কি পুনর্বহাল করতে পারে ?

রাজ্য সরকার নোটিস জারি করে রাজীব কে পুনরায় ফেরানোর জন্য বিজ্ঞপ্তি জারি করে দিলেও স্বরাষ্ট্র মন্ত্রক তাঁকে ছেড়েছে কিনা তা এখনও স্পষ্ট নয়। অথচ আইপিএস অফিসারদের ক্যাডার কন্ট্রোল অথরিটি স্বরাষ্ট্র মন্ত্রকের , তবে রাজ্য সরকার রাজীব কুমারকে ফেরানোর জন্য বিজ্ঞপ্তি জারি করে দিলে কি ভাবে , স্বরাষ্ট্র মন্ত্রক তাঁকে রিলিজ দিয়েছে কি না এখনও স্পষ্ট নয়। এ ব্যাপারে যোগাযোগ করা হলে স্বরাষ্ট্র মন্ত্রক এখনও পর্যন্ত সরকারি ভাবে কিছু জানায়নি।

ভোটের পর রাজ্য কেন্দ্র সরাসরি সংঘাতে যেতে পারে এরকম কিছুটা অনুমান করা গেলেও এটা বোঝা যায়নি যে প্রধান মন্ত্রীর শপথের আগেই ঘটবে, এর পর রাজীব কুমার আগাম জামিন না পাওয়ায় ইতিমধ্যে তাঁর বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করেছে সিবিআই। গোয়েন্দাদের ধারনা রাজীব দেশ ছেড়ে পালিয়ে যেতে পারেন। তাঁকে ফোন করে পাওয়া যাচ্ছে না বলেই সিবিআইয়ের একটি সূত্রের দাবি।

এদিকে বিশেষ সূত্রে জানা যাচ্ছে তৃণমূল শিবিরে বিশেষ তৎপরতা শুরু , আইন জীবিদের সাথে কথা শুরু। বারেবার আলোচনাতে উঠে আসছে রাজীব কুমার কে কিভাবে বাঁচানো যায়। আজ তৃণমূল ভবনে মিটিং এ দলের ঘোষতি দ্বন্ধ প্রকাশ্যে বেরিয়ে পরে , চলে দোষারোপের পালা। এরই মধ্যে খবর আসে রাজীব কুমারের খোঁজে সিবিআই , এর পড় আস্তে আস্তে বেরিয়ে যান বহু নেতা। শুরু হয় গুঞ্জন , আগামী কাল কি হয় সেই দিকেই তাকিয়ে পুরো দল।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: