Nation

স্বামী-স্ত্রীর অশান্তির জেরেই গায়ে আগুন লাগিয়ে আত্মঘাতী স্ত্রী, সাথে দুই সন্তান !

অতিরিক্ত রাগের ফল হয়ে উঠল প্রাণদায়ক

@ দেবশ্রী : বিগত কিছুদিন ধরেই চলছিল ঝগড়া, অশান্তি। সাধারণত স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি প্রায় সব বাড়িতেই হয়ে থাকে। তা মিটেও যায়। তবে এখন লকডাউনের মধ্যেই চাষাবাদে ছাড় দিয়েছে সরকার। তাই বাবার জমিতে বীজ বপনের কাজ করছিলেন ছেলে। কিন্তু তা একেবারেই পছন্দ ছিলনা ছেলের বউয়ের। শ্বশুরের জমিতে স্বামী কাজ করতে পারবেন না। এটাই ছিল ওই গৃহবধূর ইচ্ছা। আর তা নিয়েই স্বামীর সঙ্গে তার অশান্তি চলছিল। কিন্তু এই অশান্তিই নেয় সাংঘাতিক রূপ। প্রাণ নিয়ে নেয় ৩ টি।

গত শনিবার সেই অশান্তি চরমে ওঠে। স্বামী রাজকিশোর প্রজাপতি জানিয়ে দেন তিনি তাঁর বাবার জমিতে কাজ করবেনই। অপরদিকে স্ত্রী রিঙ্কিও জানিয়ে দেয় কিছুতেই সে রাজকিশোরকে তা করতে দেবেনা। এই নিয়ে অশান্তি চরমে ওঠার পর এক সময়ে বাড়ি থেকে বেরিয়ে যান ওই ব্যক্তি। দম্পতির একটি ২ বছরের ও একটি ৪ বছরের সন্তান রয়েছে। স্বামী বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পরও অশান্তি নিয়ে রিঙ্কির মাথায় আগুন জ্বলছিল। যার ফল হল সাংঘাতিক। রাগের মাথায় ২ সন্তানের গায়ে কেরোসিন ঢেলে দেয় মা। তারপর আগুন ধরিয়ে দেয়। ২ সন্তান তন্ময় ও মন্ময়কে জীবন্ত আগুনে পুড়িয়ে নিজেও গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে দেয় রিঙ্কি।

প্রতিবেশিরা বন্ধ ঘর থেকে ২ শিশু ও ওই মহিলার আর্তনাদ শুনতে পান। তাঁরাই ছুটে এসে আগুন নেভান। তারপর দ্রুত ৩ জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানেই তাদের মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকেরা। ঘটনাটি ঘটে উত্তরপ্রদেশের মৈনপুরী জেলার ভাতুয়া গ্রামে। যখন ঘটনাটি ঘটে তখন রাজকিশোর বাড়িতে ছিলেন না। ইতিমধ্যেই গোটা ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: