Education Opinion

২০২০ মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণদের সম্বর্ধনা জ্ঞাপন সিপিএম-এর

পল্লবী কুন্ডু : নানান জল্পনা-কল্পনার রেশ কাটিয়ে ১৭ই জুলাই প্রকাশিত হয়েছিল উচ্চমাধ্যমিকের ফলাফল। তারআগে ১৫ই জুলাই ফলপ্রকাশ হয়েছিল মাধ্যমিকের। সৌভাগ্য বসত মাধ্যমিক পরীক্ষা সম্পূর্ণ হলেও উচ্চমাধ্যমিকের তিনটে পরীক্ষা অসম্পূর্ণই থেকে গেছে। এত বাধা-বিপত্তির মাঝেও পাশের হার নতুন করে গড়েছে রেকর্ড। এবছরের পাশের হার চার শতাংশ বেড়ে হয়েছে ৯০.১৩ % . এবছরের সর্বাধিক নম্বর উঠেছে ৪৯৯ যা ৫০০ এর মধ্যে প্রাপ্ত নম্বর।

আর এদিন মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণদের সম্বর্ধনা জ্ঞাপন করা হলো সিপিএম-এর তরফ থেকে।গতকাল ৯ই আগস্ট,D.Y.F.I. বেহালা পূর্ব(২)আঞ্চলিক কমিটির উদ্যোগে ও ১১৬-১১৭ নং ওয়ার্ডের যুবকর্মীদের সহযোগিতায় ২০২০ সালের মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণদের সংবর্ধনা ও ২০০ জন ছাত্র-ছাত্রীদের শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যসভার সাংসদ বিকাশ রঞ্জন ভট্টাচার্য,CPI(M) কলকাতা জেলার সম্পাদক কল্লোল মজুমদার,জেলা কমিটির সদস্য কৌস্তভ চাটটার্জি,গোপাল বারিক,DYFI কলকাতা জেলার সম্পাদক ধ্রুবজ্যোতি চক্রবর্তী ও অন্যান্য নেতৃবৃন্দ।সকল ছাত্র-ছাত্রী যাতে ভবিষ্যতে আরো এগিয়ে যেতে পারে সেই কামনা নিয়েই গতকালের অনুষ্ঠান সম্পূর্ণ করেছিলেন তারা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: