Entertainment

২৫ কোটি, পিপিই-র পর এবার মুম্বইয়ের পুলিশ ফাউন্ডেশনকে ২ কোটি টাকা অক্ষয়ের

পুলিশ কমিশনার পরম বীর সিং টুইট করে বলেন, অক্ষয়ের এই দান উজ্জীবিত করবে প্রশাসনের সঙ্গে যুক্ত থাকা সমস্ত কর্মীদের।

প্রেরনা দত্তঃ করোনা মোকাবিলাতে সামিল গোটা বিশ্ব। করোনা ঠেকাতে সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়েছে বলিউড। নিয়ে অসহায় মানুষের খাবারের ভার। পাশাপাশি ডাক্তারদের জন্য যোগান দিয়েছে পিপিই কিটের। এবার পুলিশের পাশে দাঁড়ালো বলিউড। করোনার প্রকোপ দেশে পড়া মাত্রই সাহাযঅযের হাত বাড়িয়েছিলেন অক্ষয় কুমার।

করোনাভাইরাস অতিমারী মোকাবিলায় মুম্বইয়ের পুলিশ ফাউন্ডেশনকে ২ কোটি টাকা দান করলেন অক্ষয় কুমার। এর আগেও বিপুল পরিমাণ অর্থসাহায্য করেছেন বলিউডের এই তারকা। ২৫ কোটি টাকা দিয়েছেন করোনা ত্রাণে তৈরি পিএম-কেয়ার্স ফান্ডে।

মুম্বই পুলিশ টুইট করে এই তথ্য সামনে আনতেই সোশ্যালে অভিনন্দনের বন্যা বইছে। মুম্বই প্রশাসনের সঙ্গে অভিনেতার এই পদক্ষেপকে স্বাগত জানিয়েছেন নেটিজেনরাও। পুলিশ কমিশনার পরম বীর সিং টুইট করে বলেন, অক্ষয়ের এই দান উজ্জীবিত করবে প্রশাসনের সঙ্গে যুক্ত থাকা সমস্ত কর্মীদের।
পরম বীর সিংয়ের টুইটের জবাবে অক্ষয় কুমার জানান, “আমি মুম্বই পুলিশের প্রধান কনস্টেবল চন্দ্রকান্ত পেন্ডুরকার এবং সন্দীপ সুরভে অভিবাদন জানাই। যাঁরা করোনার বিরুদ্ধে লড়ে নিজেদের জীবন উৎসর্গ করলেন দেশবাসীর জন্য। তাঁদের এই বলিদান ব্যর্থ হবে না।”

জবাবে ৫২ বছরের অভিনেতা কোভিড-১৯ এ সংক্রমণের ফলে মারা যাওয়া দুই হেড কনস্টেবল চন্দ্রকান্ত পেন্দুরকর ও সন্দীপ সুরভেকে শ্রদ্ধা জানিয়ে নিজের ভক্তদের ফাউন্ডেশনকে অর্থদানের আহ্বান জানিয়ে ট্যুইট করেন, ওঁরা করোনার সঙ্গে লড়াই করে নিজেদের জীবন দিয়েছেন। আমি আমার কর্তব্য করেছি। আশা করি, আপনারাও করবেন। আজ যে আমরা বেঁচে আছি, সুরক্ষিত আছি, সেটা ওঁদের জন্যই, এটা যেন ভুলে না যাই।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: