Sports Opinion

‘৩ বার আত্মহত্যা করতে চেয়েছি’ বিস্ফোরক স্বীকারোক্তি সামির,কিন্তু কারন কি জানেন?

রোহিত শর্মাকে ইনস্টাগ্রাম চ্যাটে জানালেন মহম্মদ সামি।

প্রেরনা দত্তঃ পারিবারিক সমস্যার জেরে মানসিকভাবে বিদ্ধস্ত, ৩ বার আত্মহত্যা করতে চেয়েছি’ রোহিতকে ইনস্টাগ্রাম চ্যাটে জানালেন সামি| স্ত্রীর সঙ্গে সমস্যা, চোট সারিয়ে কীভাবে নিজের খেলায় ফিরলেন রোহিত শর্মাকে ইনস্টাগ্রাম চ্যাটে জানালেন মহম্মদ সামি। সঙ্গে এও বলেন, সেই সময় তাঁর পরিবার তাঁকে ভুল পথ থেকে ফিরিয়ে এনেছে।

শামি জানান, ২০১৫ বিশ্বকাপের পর চোটের জন্য দীর্ঘ ১৮ মাস তাঁকে মাঠের বাইরে থাকতে হয়েছিল। সেই সময়টা কাটিয়ে যখন নতুন করে খেলা শুরু করেছেন সবে মাত্র, ঠিক তখনই পারিবারিক সমস্যায় জড়িয়ে পড়েন।

এরপর কঠোর অনুশীলনের মাধ্যমে ২০১৮ সালে মাঠে ফিরে আসি । এবার অন্য সমস্যায় জড়িয়ে পড়ি । অস্ট্রেলিয়া সফর চলাকালীন স্ত্রী হাসিন জাহান আমার বিরুদ্ধে ঘরোয়া হিংসার অভিযোগ আনে ।আদালত থেকে হুমকি সব মোকাবিলা করতে হয়েছে ।সেই সময় আমি তিনবার আত্মহত্যার কথা ভেবেছিলাম । সেই সময় আমার পরিবার যদি আমার পাশে না থাকত তাহলে কোন খারাপ পদক্ষেপ নিয়ে ফেলতাম । সব হতাশা কাটিয়ে নতুন করে বাঁচার শক্তি পেয়েছিলাম পরিবারের জন্য । পরিবারের কাছে আমি কৃতজ্ঞ ।

তিনি আরো বলেন, ‘পরিবারের কেউ না কেউ ৭ দিন ২৪ ঘণ্টা আমার সঙ্গে থাকত। আমার পরিবার আমার সঙ্গে ছিল। যদি পরিবার সঙ্গে থাকে, তবে যে কোনও পরিস্থিতি কাটিয়ে উঠতে পারবেন আপনি। পরিবারের জন্যই আমি সেদিন ভুল পথে পা ফেলিনি।ভারতীয় ক্রিকেটপ্রেমীরা বিশ্বকাপের বাইশ গজে তার ঝড় দেখার অপেক্ষায় দিন গুনছে ।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: