Big Story

৪৮ ঘন্টার বন্ধ : চলবেনা ক্যাব ট্যাক্সি , দুর্ভোগে যাত্রীরা – ওলা ওবের সঙ্গে অনেকেই !

ধর্মতলায় সাতসকালে গাড়ি ভাঙচুরের অভিযোগ আজ শহরে ক্যাব ভোগান্তি, চূড়ান্ত যাত্রী বিক্ষোভ।

প্রতি রাইডে সংস্থাগুলি কমিশন হিসেবে ভাড়ার ২৫ শতাংশ কেটে নেয় আন্দোলনকারীদের অভিযোগ। অনেক দিনের দাবী ক্যাবের চালক এবং মালিকদের, তাঁদের লভ্যাংশ দেওয়া হয় না।কোম্পানিগুলোর কাছে বহুবার জানিয়েছে , কিন্তু তাসত্বেও কোনও সুরাহা হয়নি হয়নি।

সমান তালে বিক্ষোভ চলছে ক্যাব ট্যাক্সির অফিসার সামনে

ভোগান্তি যাত্রীদের সপ্তাহের শুরুতেই । অ্যাব-ক্যাব ধর্মঘট আজ থেকে ৪৮ ঘণ্টা চলবে । চৌরঙ্গীর মোর সোমবার সকাল থেকেই চোখে পড়ল বিক্ষিপ্ত-অশান্তির ছবি। ক্যাব স্ট্রাইক ঘিরে ছড়ায় উত্তেজনা ধর্মতলা মোড়ে । অভিযোগ ওঠে আন্দোলনকারীদের বিরুদ্ধে ধর্মতলা চত্বরে গাড়ী ভাঙচুরের । কিছু গাড়ী তারা কাজে বেরালে ভেঙে দেওয়া হয়েছে -অ্যাপ ভিত্তিক দুটি গাড়ির কাচ, ভাঙা হয়েছে লুকিং গ্লাসও। পুলিস একটি গাড়িকে উদ্ধার করে নিয়ে গিয়েছে লালা বাজারে। কর্মব্যস্ত দিনে অ্যাব-ক্যাবের অভাবে স্বাভাবিক ভাবে চাহিদা থাকে কোলকাতার বাজারে।

সারি সারি ট্যাক্সি আজ কলকাতা শহরে বন্ধে

আজ এবং কাল ধর্মঘটের ডাক দিয়েছেন ওলা-উবরের মতো অ্যাপ ভিত্তিক ক্যাবের চালকরা ভাড়া বৃদ্ধি-সহ একাধিক দাবি নিয়ে রাস্তায় থাকবে।প্রতি রাইডে সংস্থাগুলি কমিশন হিসেবে ভাড়ার ২৫ শতাংশ কেটে নেয়, আন্দোলনকারীদের অভিযোগ। কোম্পানী ক্যাবের চালক এবং মালিকদের দাবি তাঁদের লভ্যাংশ দেওয়া হয় না। রাজ্য সরকার সহ ক্যাব কোম্পানির সাথে বহুবার মিটিং হলেও ফল হয় নি। সমাধান না হলে বৃহত্তর আন্দোলনের ডাক।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button
%d bloggers like this: