Nation

আজই হবে সুশান্তের শেষকৃত্য, তবে রয়ে গেছে অনেক প্রশ্ন

সুশান্তের পরিবার এসে পৌঁছেছে মুম্বইয়ে, তাঁরা কেউই মানতে পারছেন না সুশান্তের মৃত্যু

দেবশ্রী কয়াল : গতকাল মারা গিয়েছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপূত। আজই হবে তাঁর শেষকৃত্য। ইতিমধ্যেই পাটনা থেকে মুম্বই এসে পৌঁছেছেন তাঁর পরিবারের লোকজন। তবে দেশজুড়ে করোনা সতর্কতার কারণে হাতেগোনা কয়েকজন আত্মীয়ই এসেছেন সুশান্তের শেষকৃত্যে।

গতকাল রবিবার ১৪ জুন বান্দ্রার বিলাসবহুল ফ্ল্যাট থেকে উদ্ধার হয় ৩৪ বছরের ঝকঝকে এই তরুণ অভিনেতার ঝুলন্ত দেহ। সুশান্তের এমন আকস্মিক মৃত্যু হতবাক করে দিয়েছে সবাইকে। ময়নাতদন্তের পর প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান আত্মহত্যা করেছেন অভিনেতা। যদিও কোনও সুইসাইড নোট এখনও উদ্ধার হয়নি। অন্যদিকে অভিনেতার মামার দাবি তাঁর ভাগ্নে কিছুতেই আত্মহত্যা করতে পারেন না। ইতিমধ্যেই অভিনেতার মৃত্যু নিয়ে বিভিন্ন মহলে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। কেন আত্মহত্যা করলেন সুশান্ত বা কী হয়েছিল অভিনেতার সঙ্গে তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

শোনা যাচ্ছে, দীর্ঘ ৬ মাস ধরে মানসিক বিষণ্ণতায় ভুগছিলেন তিনি। তবে অভিনেতা যে এমন কোনো কঠিন পদক্ষেপ নেবেন এ কথা বোধহয় দুঃস্বপ্নেও কল্পনা করেননি কেউ। সুশান্তের মর্মান্তিক পরিণতি বাকরুদ্ধ করে দিয়েছে দেশবাসীকে। কেউই মেনে নিতে পারছেন না যে সুশান্ত আর নেই।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button
%d bloggers like this: