Entertainment

আরোগ্য সেতুর প্রচারে, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ অজয় দেবগনের

করোনা মোকাবিলায়, আরোগ্য সেতু একটা ব্রহ্মাস্ত্র বটে, তার প্রয়োজনীয়তার কথা বললেন অভিনেতা।

@ দেবশ্রী : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে এবার ধন্যবাদ জানালেন অভিনেতা অজয় দেবগন। করোনা মোকাবিলায় কেন্দ্রীয় সরকার যে নতুন আরোগ্য সেতু বলে অ্যাপটি লঞ্চ করেছেন তার জন্যই এই ধন্যবাদ।

কোথায় করোনা আক্রান্তের সংখ্যা বেশি? করোনা সংক্রমিত মানুষের সংস্পর্শে এসেছেন কি? এমন হাজারো প্রশ্নের উত্তর দিয়ে দেয় আরোগ্য সেতু অ্যাপ। ব্লু-টুথ প্রযুক্তি এবং লোকেশন ডেটার মাধ্যমে COVID-19 আক্রান্তদের খুঁজে বের করতে পারে এই অ্যাপ। আর তাই ভারতে করোনা মোকাবিলায় এই অ্যাপই হয়ে উঠেছে ব্রহ্মাস্ত্র।

কেন্দ্রের তৈরি আরোগ্য সেতু গোটা বিশ্বকে পথ দেখাচ্ছে। এককথায় করোনা যুদ্ধে ইতিমধ্যেই সুপারহিট ‘আরোগ্য সেতু অ্যাপ’। আর সেই অ্যাপের হয়েই প্রচারে নেমেছেন বলিউড অভিনেতা অজয় দেবগন। আর শুধু তাই নয়, এমন একটি COVID-19আক্রান্ত ব্যক্তিকে চিহ্নিত করতে এমন উদ্ভাবনী অ্যাপের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদও জানিয়েছেন অজয়।

‘আরোগ্য সেতু অ্যাপ’-এর প্রচারের জন্য ঘরে বসেই ১ মিনিটের একটি বিজ্ঞাপন তৈরি করেছেন অজয় দেবগন খোদ। আর সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে প্রধানমন্ত্রী মোদিকে ধন্যবাদ জানানোর পাশাপাশি সকলকে ‘আরোগ্য সেতু অ্যাপ’ ব্যবহারের আর্জিও জানিয়েছেন। সেই ভিডিওতে অজয় দেবগনকে দেখা গেল দ্বৈত চরিত্রে। তাদের কথোপকথনের মধ্য দিয়েই এই অ্যাপ ব্যবহারের প্রয়োজনীয়তা এবং গুরুত্ব উঠে এল। মোদির উদ্দেশে টুইট করে অজয় দেবগন লিখেছেন, ‘করোনা সংক্রমণ রুখতে প্রত্যেকটা ভারতীয়র কথা ভেবে এরকম ব্যক্তিগত নিরাপত্তরক্ষী তৈরি করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। এই আরোগ্য সেতু আমারও বডিগার্ড, আর আপনাদেরও!’

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button
%d bloggers like this: