‘দেন অ্যান্ড নাও’ সোশাল চ্যালেঞ্জে মেতেছে রুপোলি পর্দার তারকারা ‘

এই চ্যালেঞ্জে আপনাকে আগে কেমন দেখতে ছিল আর এখন কেমন দেখতে সেই ছবি প্রকাশ করতে হবে।

প্রেরনা দত্তঃ ঘরবন্দি দশায় সময় কাটাতে সোশ্যাল মিডিয়ায় নিত্য নতুন আইডিয়া বার করছেন নেটিজেনরা। মনোরঞ্জনের জন্য একে অপরের দিকে ছুঁড়ে দিচ্ছেন নানান ধরণের চ্যালেঞ্জ। এরই মধ্যে অন্যতম ‘দেন অ্যান্ড নাও। দেন অ্যান্ড নাও চ্যালেঞ্জ লুফে নিয়েছেন টলিউড তারকারা। এই চ্যালেঞ্জে আপনাকে আগে কেমন দেখতে ছিল আর এখন কেমন দেখতে সেই ছবি প্রকাশ করতে হবে। এই কোয়ারেন্টাইন চ্যালেঞ্জের অংশ নিলেন টলি নায়িকা শ্রাবন্তী, অর্পিতা চট্টোপাধ্যায়, অঙ্কুশ, অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার , অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়, ঋদ্ধিমা, গৌরব চক্রবর্তী সহ আরও অনেকেই


সোশাল মিডিয়ায় কিছুদিন ধরেই ট্রেন্ড করছে #QuarantineChallenge, বেশিরভাগ তারকারাই তাতে অংশ নিচ্ছেন এবং অন্য কোনও তারকাকে মনোনী়্ত করছেন। কে বলবে কোয়ারেন্টিনের সময়টা কাটতে চাইছে না! ফ্যানেদের মনোরঞ্জনের জন্য নিজেদের ছোটবেলার ছবি এবং ২০২০ একটি ছবি কোলাজ করে পোস্ট করছেন টলিউডের তারকারা।

ছোটবেলার মিষ্টি ছবি পোস্ট করে সোশালে এখন ট্রেন্ডিং তারকারা। তাই লকডাউনের সময় কপালে চিন্তার ভাঁজ নিয়ে সারাক্ষণ ঘুরে না বেড়িয়ে, মনোরঞ্জনের এই চ্যালেঞ্জটা কিন্তু মন্দ নয়। যেমন দেন অ্যান্ড নাও চ্যালেঞ্জে ডল পুতুল হাতে নিজের মেয়েবেলার ছবি শেয়ার করেছেন গৌরব পত্নী রিদ্ধিমা ।আবার শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে অবশ্য একঝলকে চেনা যায়নি। পরে নিজেই কমেন্টে জানিয়েছেন, পোস্ট করা বাচ্চার ছবিটা তাঁরই। উত্তমকুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়কেও না বলে দিলে চেনার উপায় নেই।

Exit mobile version