Youth

পাবজি খেলা কেড়ে নিল, যুবকের প্রাণ !

নেশা কী থেকেই না হতে পারে, আর এই নেশাই পারে মানুষকে মৃত্যুর দিকে ঠেলে ফেলতে।

@ দেবশ্রী : খুবই বহু প্রচলিত একটি আসক্তিমূলক অনলাইন গেম হল, পাবজি। আর এই পাবজি খেলার সময়েই অসাবধানবশত জলের বদলে, অ্যাসিড খেয়ে মৃত্যু এক যুবকের। ঘটনাটি ঘটে, মধ্যপ্রদেশের গোয়ালিয়রে। চিকিৎসা শুরু হওয়ার আগেই প্রাণ হারায় যুবক। জানা যায়, ওই যুবক এক বন্ধুর সাথে বেড়াতে যাচ্ছিলেন ট্রেনে চড়ে। ঘটনাটি ঘটে ট্রেনের মধ্যেই। জানা যাচ্ছে, মৃতের নাম সৌরভ যাদব। সূত্রের মাধ্যমে জানা যায় বছর কুড়ির ওই যুবক সৌরভ তাঁর বন্ধু সন্তোষ শর্মার সাথে স্বর্ণ জয়ন্তী এক্সপ্রেসে করে আগ্রা যাচ্ছিলেন। এই ঘটনায়, পুলিশ একটি মামলা রুজু করেছেন।

সন্তোষ রুপোর গয়নার ব্যবসা করেন। গয়না পরিষ্কার করার জন্য সঙ্গে এক বোতল অ্যাসিড নিয়ে ট্রেনে যাত্রা করছিলেন তিনি। গেম খেলতে মত্ত অবস্থায় সৌরভ অসাবধানবশত জলের বদলে অ্যাসিডের বোতল ধরে খেয়ে নেন। সন্তোষ যখন ঘটনাটি দেখতে পায় এবং তাকে থামানোর জন্য এগিয়ে যায়, তার আগেই অনেক দেরি হয়ে গেছিল। ধোলপুর স্টেশনে ট্রেন থামেনি বলে সৌরভ জরুরি চিকিত্‍সা পেতে পারেনি। আগ্রা স্টেশনে পৌঁছোনোর আগেই মারা যান সৌরভ।

প্রাথমিক তদন্তে বন্ধু সন্তোষ জানিয়েছেন, ব্যবসার কাজে তাঁকে প্রায়ই আগ্রার সরফা বাজারে যেতে হয়। এবার সৌরভ তাঁর সাথে যাচ্ছিল। এ ব্যাপারে পুলিশ একটি মামলা দায়ের করেছে। তবে এদিকে সৌরভের পরিবার সন্তোষের বিরুদ্ধে ইচ্ছাকৃতভাবে তাদের ছেলেকে অ্যাসিড দেওয়ার অভিযোগ করেছে। খবরে বলা হয়েছে, মধ্যপ্রদেশে এর আগেও এই ধরনের ঘটনা ঘটেছে। এর আগে ছিন্দওয়ারা জেলায় পাব জি খেলতে গিয়ে এক যুবক ভুল করে জলের পরিবর্তে অ্যাসিড পান করেছিলেন। সুতরাং দেখাই যাচ্ছে এই খেলায় মত্ত হয়ে মানুষ ক্রমশ এগিয়ে যাচ্ছে তার বিপদের দিকেই।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button

Discover more from Opinion Times - Bengali News

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading