বিচ্ছেদের পথে বি-টাউনে আলোচিত জুটি কার্তিক-সারা ?

বলিউড জুড়ে কানাঘুষো শোনা যাচ্ছে, কেরিয়ারের দিক থেকে নজর না দিতে পারায় এমন সিদ্ধান্ত।

তানিয়া চক্রবর্তীবি-টাউনে এই মুহূর্তে সবচেয়ে আলোচিত জুটির তালিকায় রয়েছে সারা আলি খান ও কার্তিক আরিয়ান। কেরিয়ারের হাত ধরেই কাছাকাছি আসা। রিল লাইফের বাইরে রিয়েল লাইফেও বেশিরভাগ সময়ই একসঙ্গে কাটাতে দেখা যায় দুজনকেই। তবে সারা-কার্তিক জুটির ভক্তদের জন্য রয়েছে একটা খারাপ খবর। হয়তো আর একসঙ্গে দেখা যাবে না তাঁদেরকে।

বলিউড জুড়ে কানাঘুষো শোনা যাচ্ছে, কেরিয়ারের দিক থেকে নজর না দিতে পারায় এমন সিদ্ধান্ত। আরও জানা যায়, এটি তাঁদের পারস্পরিক সিদ্ধান্ত। ইতিমধ্যেই চিত্রসাংবাদিকদের সারার সঙ্গে তাঁর ছবি না তুলতে অনুরোধ করেছেন কার্তিক। সম্পর্কের জটিলতায় না জড়িয়ে অভিনয় এবং নিজের পরিচিতি আরও বৃদ্ধি করার বিষয়েই মনোযোগী হতে চান সারা। 

তবে বলা যেতে পারে, রিয়েল লাইফে একসঙ্গে না থাকলেও রিল লাইফে জুটি বাঁধলেও বাঁধতে পারেন সারা-কার্তিক। বর্তমানে সারা-কার্তিক জুটির আগামী ছবি ইমতিয়াজ আলির “লভ আজ কাল ২” -এর প্রচারের সূত্রেই কেবলমাত্র তাঁদের একসঙ্গে দেখা যাবে।

গত কয়েকমাস ধরে তাঁদের একসঙ্গে দেখা গেলেও একে অপরের সঙ্গে সম্পর্ক নিয়ে সরাসরি কখনওই মুখ খোলেননি কেউই। সম্প্রতি করিনা কাপুরের রেডিয়ো টক শোতে সারার সঙ্গে তাঁর সম্পর্কের কথা গুজব বলে উড়িয়ে দেন কার্তিক। অন্যদিকে কফি উইথ করণে সারা কাউকে ডেট করছেন কিনা তা জানতে চাওয়া হলে সারা বলেন, “সারা ইজ ডেটিং উইথ হার কেরিয়ার।”

Exit mobile version