সমালোচিত হলেন রামগোপাল বর্মা, কারণ এপ্রিলফুল।

'আমি করোনাভাইরাসে আক্রান্ত', এমনটাই বলেন তিনি।

পল্লবী : গতকাল গেছে পয়লা এপ্রিল, ছিল সক্কলকে বোকা বানানোর দিন। তাই বলে রামগোপাল বাবুর বোকা বানানোর বিষয় টি সত্যিই ছিল অমানবিক। যেখানে যে রোগের কারণে প্রতিদিন বিশ্ব জুড়ে মারা যাচ্ছে শয় শয় মানুষ সেটি নিশ্চই ইয়ার্কি করার বিষয় হতে পারেন। এদিন তিনি বলেন ‘মাই ডক্টর জাস্ট টোল্ড মি দ্যাট আই টেস্টেড পজিটিভ উইথ করোনা।’ অর্থাৎ আমার চিকিত্‍সক এই মাত্র জানালেন, আমার করোনা টেস্টে পজিটিভ এসেছে।

গত পয়লা এপ্রিল এমনই টুইট করেছিলেন চলচ্চিত্র পরিচালক রামগোপাল বর্মা। টুইটারে তাঁর ৪০ লক্ষ ফলোয়ার আছেন। ওই টুইট দেখার পরে তাঁরা উদ্বিগ্ন হয়ে ওঠেন। পরে রামগোপাল স্বীকার করেন, কথাটা সত্যি নয়। তিনি ফলোয়ারদের এপ্রিল ফুল করার জন্য ওই কথাটি লিখেছিলেন। পরিচালক পরের একটি টুইটে লেখেন, ‘আপনাদের উদ্বেগে ফেলার জন্য দুঃখিত। কিন্তু এখন আমার চিকিত্‍সক বলছেন, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবরটা ভুল ছিল। দোষটা ডাক্তারের, আমার নয়।’ এই রসিকতায় অসন্তোষ প্রকাশ করেছেন অনেকেই।

এক ইউজার লিখেছেন, ‘স্যার দয়া করে করোনাভাইরাস নিয়ে মজা করবেন না। এটা মজা করার বিষয় নয়। এখন অতিমহামারী শুরু হয়েছে। অনেক মানুষ মারা যাচ্ছেন। প্রার্থনা করি, আপনার রসিকতা যেন কখনও সত্যি না হয়।’ আর এক এক ব্যক্তি টুইট করে বলেছেন, ‘সেলিব্রিটি হলেই কেউ যা খুশি তাই করতে পারেন না। তিনি মানুষকে ভয় পাইয়ে দিয়েছেন। তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া উচিত।’ পরে রামগোপাল বর্মা টুইট করে বলেন, তিনি আন্তরিকভাবে দুঃখিত। দেশে খুব উদ্বেগজনক পরিস্থিতি সৃষ্টি হয়েছে। তিনি রসিকতা করে পরিস্থিতি খানিক হালকা করতে চেয়েছিলেন।

Exit mobile version