Nation

উত্তপ্ত কাশ্মীর, সেনার গুলিতে খতম দুই জঙ্গি

দেবশ্রী কয়াল : কখনই শান্ত থাকে না যেন কাশ্মীর উপত্যকা। অনবরত হামলা চালাতে থাকে জঙ্গিরা। আর আজ সকালেও তার অন্যথা হয়নি। বুধবার সকাল থেকেই উত্তপ্ত হয়ে রয়েছে জম্মু কাশ্মীরের (Jammu Kashmir) পুলওয়ামা (Pulwama)জেলার টিকেনি এলাকা। সেনাদের একটানা গুলির লড়াই চলে কিছু অজ্ঞাত পরিচয়ের জঙ্গিদের সাথে। এদিন এনকাউন্টারের শেষে সেনাদের হাতে নিকেশ হয় দুই জঙ্গি।

এদিন গোপন সূত্রে খবর পেয়ে দক্ষিণ কাশ্মীরের টিকেন এলাকায় তল্লাশি অভিযান শুরু করে কাশ্মীর পুলিশ, সেনার ৫৫ রাষ্ট্রীয় রাইফেলস ও সিআরপিএফের যৌথ বাহিনী। সেনাদের কাছে খবর এসেছিল ওই এলাকায় লুকিয়ে রয়েছে জঙ্গি (Terrorists) আর এই খবর পেয়েই শুরু হয় সেনাদের তল্লাশি অভিযান।

গোপন সূত্রে পাওয়া খবর অনুযায়ী সেনারা পৌঁছায় যথা স্থানে এবং একটি বাড়িকে ঘিরে ফেলে যৌথ বাহিনী। এরপরেই সুর হয় দুই পক্ষের গুলির লড়াই। জানা যায় ওই বাড়িটিতে ২-৩ জন জঙ্গি আশ্রয় নিয়েছিল। সেখানে প্রায় পাঁচটি বাড়িকে ঘিরে ফেলা হয়। একাধিক রাউন্ড চলে গুলির বর্ষণ। এনকাউন্টারের পরে দুই জঙ্গিকে খতম করা সম্ভব হয়। এই ঘটনার পরে পুলওয়ামার গোটা এলাকায় বন্ধ করে দেওয়া হয়েছে মোবাইল ইন্টারনেট পরিষেবা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: