West Bengal

২০২০ দুর্গোৎসবের ওপর থেকে মেঘ সরাতে আজ বৈঠক রাজ্যের মুখ্যমন্ত্রীর

আজ বৃহস্পতিবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠক।

পল্লবী কুন্ডু : হাতে গোনা আর মাত্র কিছুদিনের অপেক্ষা।২০২০ দুর্গোৎসব দোড়গোড়ায় এসে হাজির।তবে সাথে রয়েছে অতিমারী করোনা, সে কথাও ভুলে গেলে চলবেনা। তাই এমতাবস্থায় কিভাবে পুজো হবে, কি কি করণীয়, কি নিয়মনীতি মেনে চলতে হবে এই সমস্ত কিছু ঠিক করার জন্য একটা চূড়ান্ত সিদ্ধান্ত-এর প্রয়োজন। আর এই গোটা বিষয় নিয়েই আজ বৈঠকে বসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

আজ বৃহস্পতিবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠক। এই বৈঠকে কমিটি, পুলিশ, দমকল সহ পুজোর সঙ্গে যুক্ত সমস্ত পক্ষকেই ডাকা হয়েছে। করোনা আবহে কী ভাবে এবার দুর্গাপূজা হবে তার রূপরেখা ঠিক কেমন হতে পারে সেই সব কিছু নিয়েই আলোচনা। কোন কোন বিধি মানতে হবে সবাইকে, এই সব কিছুই ঠিক হয়ে যাবে আজকে।

আজকের এই বৈঠকে সরকারের তরফে জানিয়ে দেওয়া হবে পুজো কমিটিগুলিকে কী কী বিধি মেনে পুজোর ব্যবস্থা করতে হবে, মণ্ডপ কতটা খোলামেলা রাখতে হবে, দর্শনার্থী ও পাড়ার বাসিন্দাদের কী কী মেনে চলতে হবে। পাশাপাশি এদিনের বৈঠকেই রেড রোডের কার্নিভাল, পুজোর পরিবহণ নিয়েও ঘোষণা করতে পারেন মুখ্যমন্ত্রী।চলতি বছরে পুজো কিভাবে হবে এই প্রশ্নের মুখে দাঁড়িয়ে রয়েছে কলকাতার ছোট-বড়ো সব পুজো কর্তৃপক্ষ গুলি। তাই আজকের এই বৈঠক অতি গুরুত্বপূর্ণ হতে চলেছে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: