Sports Opinion

২০২০ IPL টাইটেল স্পনসর হচ্ছে Dream11

২২২ কোটি টাকার বিডে আইপিএলের স্পনসরশিপ রাইটস জিতে নিতে সফল ফ্যান্টাসি স্পোর্টস প্ল্যাটফর্ম ড্রিম১১।

পল্লবী কুন্ডু : সমস্ত জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ২০২০ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ হতে চলেছে। কিন্তু এখানেই সব সমস্যার সমাধান হয়নি। নতুন সমস্যা হিসেবে আত্মপ্রকাশ করে স্পনসারশিপ। ইন্দো-চিন বিবাদের পরেই চিনা সংস্থা ভিভো-কে নিয়ে নানান প্রশ্ন উঠতে শুরু করে এবং তারপরেই বিসিসিআই ভিভো-কে সাসপেন্ড করে। তারপর থেকেই IPL-এর টাইটেল স্পনসর কে হবে এটি একটি বড়ো প্রশ্ন হয়ে দেখা দেয়।

বেশ কয়েকদিন ধরেই জিও, বাইজুস, পতঞ্জলির মতো আরও অনেক সংস্থার নাম উঠে এসেছিল আইপিএলের স্পনসর হওয়ার ক্ষেত্রে।কিন্তু শেষপর্যন্ত সবাইকে টেক্কা দিয়ে এই দৌড়ে জিতে গিয়ে ২০২০ আইপিএল-এর টাইটেল স্পনসরশিপ পাচ্ছে Dream11। সংবাদসংস্থা পিটিআই সূত্রে খবর, ২২২ কোটি টাকার বিডে আইপিএলের স্পনসরশিপ রাইটস জিতে নিতে সফল ফ্যান্টাসি স্পোর্টস প্ল্যাটফর্ম ড্রিম১১। আইপিএলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল এই খবর জানান পিটিআইকে।

আইপিএল-এর এ বছরের স্পনসর কে হবে তা নিয়ে লড়াই ছিল একেবারে তুঙ্গে। নিলামের ময়দানে ছিল টাটা গ্রুপও।এছাড়াও ছিল বাইজু’স যারা ২১০ কোটির দর দিয়েছে এবং আনঅ্যাকাডেমি যারা ১৭০ কোটি দর দিয়েছিল। যদিও এই সকল সংস্থাকেই টেক্কা দিয়ে ২২২ কোটি দিয়ে স্বস্ত্ব কিনে নেয় এই জনপ্রিয় গেমিং সংস্থা ড্রিম ইলেভেন।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: