Women

মানসিক অবসাদে আত্মহত্যার চেষ্টা মহিলার, নাকি লুকিয়ে রয়েছে বড় রহস্য ?

আবাসনের নিচে জখম অবস্থায় মেলে মহিলা ও শিশুকন্যা, চাঞ্চল্য ছড়িয়েছে সারা এলাকায়

দেবশ্রী কয়াল : আত্মহত্যার চেষ্টা করেছিলেন মহিলা, সেই জন্যে শিশুকন্যা নিয়ে ব্যালকনি থেকে ঝাঁপ দিয়েছিলেন। তবে সৌভাগ্যবশত বেঁচে গেছেন দুজনেই। আবাসনের সামনে গুরুতর জখম অবস্থায় মহিলা ও তাঁর শিশুকন্যাকে উদ্ধার করা হয়। আর এই ঘটনা ঘটার পর থেকেই চাঞ্চল্য ছড়িয়েছে কসবার বৈকুন্ঠ ঘোষ রোড এলাকায়। খবর পাওয়ার পরেই ঘটনাস্থলে গিয়ে পৌঁছায় কসবা থানার পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানাচ্ছেন, মানসিক অবসাদ থেকে আত্মহত্যা করার জন্যই সন্তানকে নিয়ে ব্যলকনি থেকে ঝাঁপ দিয়েছিলেন মহিলা।

জানা যাচ্ছে, দীর্ঘদিন ধরে কসবার একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের কোয়ার্টারে স্বামী, শাশুড়ি ও সন্তানকে নিয়েই থাকতেন ওই মহিলা। তবে বিপত্তি বাঁধে গতকাল বুধবার রাতে দেড়টা নাগাদ, তখন হটাৎই একটি শব্দ পায় নিরাপত্তারক্ষীরা। তড়িঘড়ি করে ছুটে গিয়ে দেখেন আবাসনের সামনে জখম অবস্থায় পড়ে রয়েছেন মহিলা ও তাঁর শিশুকন্যা। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় কসবা থানার পুলিশ। তবে কারও আঘাতই খুব একটা গুরুতর ছিল না।

তবে প্রশ্ন উঠছে কেন চেষ্টা করলেন মহিলা আত্মহত্যার ? জানা যাচ্ছে, দীর্ঘদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন ওই মহিলা। তাই স্বামী দিনভর চোখে চোখে রাখতেন স্ত্রীকে। শেষ কয়েকদিন ধরেই কার্যত রাত জাগছিলেন। তবে বৃহস্পতিবার রাতে চোখ লেগে যায়। ঘুম ভাঙতেই দেখেন পাশে স্ত্রী নেই। এরপরই বাইরে চিত্‍কার শুনে বেরিয়ে দেখেন স্ত্রী ও সন্তান নিচে। জানা যাচ্ছে, বৃষ্টির কারণে মাটি ভিজে থাকায় মহিলা ও তাঁর সন্তান দু’জনের কেউই গুরুতর জখম হননি। যদিও এই ঘটনার পর উঠছে বেশ কিছু রহস্য জনক প্রশ্ন। প্রশ্ন উঠছে, মহিলার স্বামী যা তথ্য দিয়েছেন তা আদৌ সত্যি কিনা। নাকি এই গোটা ঘটনার পিছনে রয়েছে অন্য কোনো রহস্য ? কোনো রকম সম্ভাবনাকেই উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারীরা।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: