Entertainment

একের পর এক মানহানিকর, অবমাননাকর, ভিত্তিহীন খবর প্রকাশ অভিনেতা অক্ষয়ের নামে

ভুয়ো খবর প্রকাশে ৫০০ কোটির মানহানির মামলা দায় ইউটিউবারের বিরুদ্ধে

পল্লবী কুন্ডু : এক ইউটিউবারের বিরুদ্ধে মানহানির মামলা করলেন বলি অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)। অভিনেতার নাম ভিত্তিহীন নানান ভুয়ো খবর প্রকাশিত হচ্ছিলো ওই চ্যানেলে। তারপরেই পদক্ষেপ নেন অভিনেতা। সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) মৃত্যু মামলায় তার বিরুদ্ধে “মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ” এছাড়াও অভিযোগ এক তোলা হয় অক্ষয় কুমার রিয়া চক্রবর্তীকে কানাডায় পলাতক সাহায্য করেছিলেন। এও অভিযোগ করা হয়েছে, অক্ষয় নাকি মহারাষ্ট্রের মন্ত্রী আদিত্য ঠাকরে এবং মুম্বই পুলিশ কমিশনারের সঙ্গে সুশান্তের মৃত্যুর বিষয়ে আলোচনা করতে গোপন বৈঠকও করেছেন। অক্ষয় কুমার, ১৭ নভেম্বর আইন সংস্থা আইসি লিগালের মাধ্যমে এই নোটিশ পাঠিয়েছেন। অভিনেতার অভিযোগ রশিদ সিদ্দিকি (Rashid Siddiqui) তাঁর ইউটিউব চ্যানেল এফএফ নিউজে তাঁর বিরুদ্ধে বেশ কয়েকটি মানহানিকর, অবজ্ঞাপূর্ণ ও অবমাননাকর ভিডিও আপলোড করেছেন।

এই ঘটনার পরেই অভিনেতা মুম্বই পুলিশে একটি মানহানির মামলা দায়ের করেছেন। ওই ইউটিউবারের চ্যানেল থেকে আপত্তিকর ভিডিও অপসারণ ও নিঃশর্ত ক্ষমা চাওয়ার দাবি তুলেছেন তিনি। অক্ষয়ের আইনজীবী জানিয়েছেন, রশিদ সিদ্দিকির নিন্দনীয়, মানহানিকর এবং অবমাননাকর ভিডিওর কারণে অক্ষয় কুমার মানসিক আঘাত পেয়েছেন। তাঁর সুনামের ও সদিচ্ছার ক্ষতি হয়েছে। যার ফলে অক্ষয় কুমার ৫০০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করেছে। ওই ভিডিওগুলি অক্ষয় কুমারের বিরুদ্ধে একাধিক মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ তুলেছে বলেও অভিযোগ করেন তিনি।

ওই নোটিশে বলা হয়েছে, যদি রশিদ সিদ্দিকি তিন দিনের মধ্যে নোটিশের জবাব দিতে ব্যর্থ হয়, তবে অভিনেতা তার বিরুদ্ধে আইনী বিচার শুরু করা হবে। মুম্বই পুলিশ রশিদ সিদ্দিকির বিরুদ্ধে পৃথকভাবে নগর পুলিশ, মহারাষ্ট্র সরকার এবং মন্ত্রী আদিত্য ঠাকরের বিরুদ্ধে তাঁর ভিডিওগুলির জন্য মানহানি এবং ইচ্ছাকৃত অবমাননার অভিযোগে মামলা করেছে। এরপর ওই ব্যক্তির পরবর্তী পদক্ষেপের দিকেই তাকিয়ে অভিনেতা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: