Entertainment

মবিল 83 এর সাথে যুক্ত, এই বছরের সবচেয়ে প্রতীক্ষিত সিনেমা

'83' 24 ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তির জন্য নির্ধারিত রয়েছে

কলকাতা, ডিসেম্বর 6 (ইউএনআই): মোবিল, ভারতের ইঞ্জিন তেলের একটি নেতৃস্থানীয় ব্র্যান্ড ’83’ বছরের সবচেয়ে প্রতীক্ষিত সিনেমার সাথে অংশীদারিত্ব করেছে, যেটি এই ক্রিসমাসে সিলভার স্ক্রিনে হিট করতে প্রস্তুত। ভারত এই ক্রীড়া নাটকের মাধ্যমে 1983 সালের ক্রিকেট বিশ্বকাপে ঐতিহাসিক জয়কে পুনরুজ্জীবিত করবে। চলচ্চিত্রটি দেশ জুড়ে দেশপ্রেমের উন্মাদনা জাগাবে নিশ্চিত।

রণবীর সিং অভিনীত ’83’ প্রকল্পটি ঘোষণা করার পর থেকেই তরঙ্গ তৈরি করছে। নির্মাতারা যখন নিশ্চিত করেছেন যে এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তখন থেকেই সিনেমা প্রেমীরা সিনেমাটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ছবিটি 1983 সালের বিশ্বকাপ টুর্নামেন্ট জুড়ে 14 জন অনুপ্রাণিত পুরুষের যাত্রা এবং কপিল দেবের নেতৃত্বে ঐতিহাসিক জয় প্রদর্শন করবে।

রণবীর সিংকে দেখা যাবে কপিল দেবের জুতায়। সমবেত কাস্টে তাহির রাজ ভাসিন, জিভা, সাকিব সেলিম, যতীন সারনা, চিরাগ পাতিল, ডিঙ্কার শর্মা, নিশান্ত দাহিয়া, হার্ডি সান্ধু, সাহিল খাট্টার, অ্যামি ভির্ক, আদ্দিনাথ কোথারে, ধইরিয়া কারওয়া, আর বদ্রি এবং পঙ্কজ ত্রিপাঠি রয়েছেন। কপিল দেবের স্ত্রী রোমির ভূমিকায় দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। মবিল ফিল্মটির অফিসিয়াল ইঞ্জিন অয়েল পার্টনার। এই অ্যাসোসিয়েশনটি ব্র্যান্ডের ‘ফারাক লাকার দেখিয়ে’ প্রচারাভিযানের অধীনে বেশ কয়েকটি উদ্যোগের মধ্যে একটি, যা দর্শকদের একটি পার্থক্য করতে এবং পরিবর্তন দেখতে উত্সাহিত করে।

রিলায়েন্স এন্টারটেইনমেন্ট এবং ফ্যান্টম ফিল্মস 83 উপস্থাপন করে, একটি কবির খান ফিল্মস প্রোডাকশন। ছবিটি প্রযোজনা করেছেন দীপিকা পাড়ুকোন, কবির খান, বিষ্ণু বর্ধন ইন্দুরি, সাজিদ নাদিয়াদওয়ালা, ফ্যান্টম।ফিল্মস, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট এবং 83 ফিল্ম লিমিটেড। 83 পরিচালক কবির খান। একটি রিলায়েন্স বিনোদন এবং পিভিআর পিকচার্স এই ক্রিসমাসে 24 ডিসেম্বর হিন্দি, তামিল,তেলেগু, কন্নড় এবং মালায়লাম।

“আমি তাদের সমর্থনের জন্য মবিলকে ধন্যবাদ জানাই এবং তাদের অফিসিয়াল ইঞ্জিন অয়েল পার্টনার হিসেবে পেয়ে খুশি সিনেমা টা. ’83 একটি আইকনিক মাইলফলক উদযাপন করে যা ভারতীয় ক্রিকেট ইতিহাসে ইতিবাচক পরিবর্তন এনেছে। এটি মোবিলের ফারাক লাকার দেখিয়ে-এর নীতির সাথে সামঞ্জস্যপূর্ণ, তাদের একটি স্বাভাবিক অংশীদার করে তোলে এই উদযাপন,” কবির খান, পরিচালক, ’83 বলেছেন। ’83’ 24 ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তির জন্য নির্ধারিত রয়েছে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: