Big Story

খাবারের আশায় গিয়ে নিগৃহীত মুক বধির কিশোরী

হাত-পা বেঁধে সেখানেই কিশোরীকে বন্দি করে রাখে ২৪ বছরের যুবক

তিয়াসা মিত্র : একটু খাবারের লোভ সামলাতে না পাড়ার মাশুল যে এই ভাবে দিতে হবে টি ভাবতে পারেনি ১৫ বছর বয়সী অনাথ সেই মেয়েটি। শুধু তাই নয় উপর থেকে মেয়েটি কথা বলতে অক্ষম এবং শুনতেও অক্ষম। পুলিশ সূত্রে খবর , দোষীসাব্যস্ত হওয়া ঐ যুবকের নাম অরবিন্দ এবং বয়স তার ২৪ বছর। জানা যায় ওই যুবকের আসা যাওয়া ছিল কিশোরীর প্রতিবেশীদের বাড়িতে।

নাবালিকার মা মারা যান প্রায় আট বছর আগে এবং তার বাবা তার কোনো দাম খোঁজ খবর রাখে না। সে থাকে তার ঠাকুমা দাদুর অভাবের সংসারে , জানা গেছে খড়্গপুর টাউন থানার ২০ নম্বর ওয়ার্ডের ওল্ড সেটেলমেন্ট এলাকায়। অভিযোগ, শনিবার বিকেল চারটে নাগাদ কিশোরীকে খাবারের লোভ দেখিয়ে নিজের মোটরবাইকে চাপিয়ে নিয়ে যায় অরিবন্দ।

কিশোরীর বাড়ি থেকে প্রায় দেড়শো মিটার দূরে জি ময়দান রেলস্টেশনের উলটো দিকে রেলের এক পাম্পহাউস রয়েছে। অভিযোগ, সেখানে নিয়ে গিয়ে ১৫ কিশোরীকে লাগাতার ধর্ষণ করে অরিবিন্দ। হাত-পা বেঁধে সেখানেই কিশোরীকে বন্দি করে রাখে ২৪ বছরের যুবক। রাত বারোটা নাগাদ কোনওভাবে নিজেকে বাঁধনমুক্ত করে বাড়িতে ফেরে কিশোরী।

পুলিশ এর সন্দেহ পাম্প হাউস এর ছবিটি যুবকের কাছে কথা থেকে ? এর সাথে এটাও ওনারা ভাবছেন এই ঘটনার পিছনে আরও অনেকে যুক্ত রয়েছে পরোক্ষ ভাবে , তাদের সবার শাস্তি কামনা করছে স্থানীয় বাসিন্দারা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: