Big Story

নির্ভয়াকান্ডের স্মৃতি উস্কে ফের মুম্বইয়ে ধর্ষণের শিকার এক মহিলা

ধর্ষণের পর গোপনাঙ্গে রড ঢুকিয়ে অত্যাচার, হাসপাতালে মৃত্যু মহিলার

মধুরিমা সেনগুপ্ত: এ যেন নির্ভয়া কাণ্ডের পুনরাবৃত্তি! শুক্রবার ভোরে মুম্বইয়ের সাকিনাকা শহরতলিতে একটি টেম্পোর ভিতরে এক মহিলাকে ধর্ষণ ও তারপর গোপনাঙ্গে লোহার রড ঢুকিয়ে পৈশাচিক নির্যাতন করা হয়। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসাধীন অবস্থাতেই তিনি মারা যান। মুম্বাই এর সাকিনাকা এলাকার খাইরানি রোডে ঘটে ঘটনাটি।শুক্রবার রাত ৩টে থেকে সাড়ে ৩টে নাগাদ খবর আসে পুলিশের কাছে। তৎক্ষণাৎ পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে মুম্বই-এর আন্ধেরি ইস্টে সড়কের ওপর একটি টেম্পোতে অচৈতন্য এক মহিলা রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। গোটা টেম্পোয় পড়ে রয়েছে চাপ চাপ রক্ত। মহিলার শরীর রক্তে ভেসে যাচ্ছে।

পুলিশ সূত্রে খবর মহিলার বয়স ৩২-৩৩ বছর। ধর্ষণের পর মহিলার গোপনাঙ্গে রড ঢুকিয়ে ছিন্নভিন্ন করা হয়ে যোনি। এছাড়াও শরীরের অন্যান্য অঙ্গে ছিল গভীর ক্ষত, সারা শরীরে ছিল মারধরের কালশিটে দাগ। তারপরেই সঙ্কটজনক অবস্থাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবশেষে তিনি মারা যান। শনিবার সকালে মুম্বাই পুলিশ টুইট করে মহিলার মৃত্যুর খবর জানান।

সংশ্লিষ্ট ঘটনায় মূল অভিযুক্ত মোহন চৌহানকে (৪২) গ্রেফতার করে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে তদন্তকারী পুলিশ আধিকারিকদের সন্দেহ, এই অপরাধে একাধিক মানুষ জড়িত থাকতে পারে। আপাতত অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণের শাস্তি) এবং ৩০৭ (হত্যার চেষ্টা) ধারার অধীনে মামলা দায়ের করা হয়েছে। তবে নির্যাতিতা পরে মারা যাওয়ায় তাই অভিযোগের ধারাগুলি সংশোধন করা হবে। শুক্রবার ভোরের এই ঘটনা ২০১২ সালের দিল্লির নির্ভয়ার কথা মনে করিয়ে দেয়। সেখানে এক মেডিক্যাল ছাত্রীর উপর পাশবিক অত্যাচার করা হয়েছিল। চলন্ত বাসে গণধর্ষণের পর তরুণীর শরীরে রড ঢোকানো হয়েছিল, পরে হাসপাতালে সেই নির্যাতিতা মারা যায়। মুম্বাইয়ের এই ঘটনা যেন ২০১২ এর সেই শিউরে ওঠা ঘটনারই স্মৃতি উস্কে দিলো।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: