Nation

দিবালোকে খুন ব্যবসায়ী! রাজধানী তে আবার ও চাঞ্চল্য

বছর পঞ্চাশের এক ব্যক্তিকে দিনের আলোয় ভরা রাস্তায় পয়েন্ড ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে মারল দুই যুবক!

পৃথা কাঞ্জিলাল : রাজধানী তে আবারো দুর্বোধ্য খুনের ঘটনা।বছর পঞ্চাশের এক ব্যক্তিকে দিনের আলোয় ভরা রাস্তায় পয়েন্ড ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে মারল দুই যুবক! খাস দিল্লিতে এই ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি-তে। ফুটেজ দেখে রীতিমতো চমকে যাচ্ছেন সকলে। প্রশ্ন উঠেছে, রাজধানীর নিরাপত্তা নিয়ে। যদিও ঘটনায় এখনও কেউ ধরা পড়েনি। পুলিশ জানিয়েছে, নিহত ব্যক্তির নাম রইস আনসারি। তিনি উত্তর দিল্লির জাদরাবাদের বাসিন্দা। পেশায় তিনি দোকানদার।

সিসিটিভির ফুটেজে দেখা গেছে, বুধবার বিকেলে নিজের বাড়ির বাইরেই দাঁড়িয়ে আছেন তিনি, স্কুটার মুছছেন। তখনই মাস্ক পরা দুই ব্যক্তিকে এগিয়ে আসতে দেখা যায় তাঁর দিকে। পেছনেই একটি ছোট বাচ্চা স্কেটবোর্ড চালাচ্ছে, সেটাও ধরা পড়ে ফুটেজে। ওই দুই মাস্ক পরা ব্যক্তি আনসারির দিকে এগিয়ে যায়। কিছু কথাও বলে। ধরন দেখে মনে হয় তারা আনসারির পরিচিত। কয়েক মুহূর্তে ওই দু’জনের মধ্যে একজন পকেট থেকে একটি পিস্তল বার করে আনসারির মাথায় গুলি চালিয়ে বসে। খানিক ধস্তাধস্তিও হয় এই ঘটনার পরে। তার পরে আনসারি পালাতে যান। তাঁকে তাড়া করে ওই দু’জন। এর পরেই সিসিটিভির ফ্রেম থেকে বেরিয়ে যায় সকলে। আনসারিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন ডাক্তাররা।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা এখনও চিহ্নিত হয়নি। ব্যক্তিগত কোনো শত্রুতার জেরেই এমনটা ঘটেছে বলে মনে করা হচ্ছে প্রাথমিক তদন্তে। এই প্রথম নয়, গত কয়েক মাসে এই নিয়ে এরকমই একাধিক হত্যা ঘটে গেল রাজধানী ও সংলগ্ন এলাকায়। দিল্লির বাইরেও উত্তর প্রদেশের আগরায় মাসখানেক আগেই মোটরবাইকে করে এসে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে পরপর তিনবার কপালে গুলি করে এক ব্যক্তিকে খুন করে দুই দুষ্কৃতী। কেউ কিছু বোঝার আগেই প্রকাশ্য দিবালোকে, ব্যস্ত শহরে রীতিমতো নাটকীয় ভাবে ঘটে যায় এমন ভয়ানক ঘটনা। দিন কয়েক আগেই গাজিয়াবাদে ভরা রাস্তায় দিনের আলোয় এক ব্যক্তিকে পিটিয়ে মারে দু’জন। কেউ একজন ঘটনাটির ভিডিও-ও করেন, কিন্তু প্রতিবাদ করতে বা থামাতে দেখা য়ায়নি কাউকে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: