Entertainment

কলকাতাতে আবারও জুনিয়র বচ্চন, শুটিং শুরু “বব বিশ্বাস” এর

২৫শে নভেম্বর থেকে চালু করছেন শুটিং, সিনেমার সাথে ঘুরবেন তিলোত্তমা

পৃথা কাঞ্জিলাল : কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অনুরাগ বসু (Anurag Basu) পরিচালিত ‘লুডো’ (Ludo)নেটফ্লিক্স (Netflix) এ। তারই সাক্ষাত্‍কার দিতে গিয়ে কিছুদিন আগেই জানিয়েছিলেন, কলকাতা (Kolkata) শহর তাঁর বড় প্রিয়। মায়ের সুবাদে এই শহরের বাসিন্দারা যখনি তিনি আসেন তাঁকে পরিবারের সদস্যের মতো আপন করে নেয়। প্রিয় এই কলকাতা শহরেই ফের পা রাখছেন অভিষেক বচ্চন। আবারও শুরু হতে চলেছে ‘বব বিশ্বাস’ (Bob Biswas) ছবির শুটিং।

চলতি বছরের ২৪ জানুয়ারি ‘বব বিশ্বাস’-এর শুটিং শুরু করেছিলেন অভিষেক (Abhishek Bachhan) । টুইটারে ছবি আপলোড করে জানিয়েছিলেন সেকথা। প্রায় ৪০ দিন ধরে কলকাতার বিভিন্ন জায়গায় ঘুরে শুটিং করেছিলেন অভিষেক। তারপর লকডাউন (Lockdown) এবং দুর্ভাগ্যক্রমে করোনা ভাইরাসের (Coron Virus) কবল থেকে রক্ষা পায়নি বচ্চন পরিবার। অমিতাভ বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন থেকে ছোট্ট আরাধ্যা, সকলেই করোনায় আক্রান্ত হন। বাবার সঙ্গে অভিষেকও হাসপাতালে ভরতি ছিলেন। পরে যদিও করোনা মুক্ত হয়ে স্বাভাবিক জীবনে ফেরেন সকলে। ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সেটে ফেরেন অমিতাভ। এবং অভিষেক শুরু করে দেন আটকে থাকা সিনেমার কাজ।

শোনা গিয়েছে, ২৫ নভেম্বর থেকে শুটিং শুরু করবেন অভিষেক। ৭ ডিসেম্বর পর্যন্ত চলবে কাজ। ময়দান, পঞ্চসায়র, পাটুলি সহ বেনিয়াপুকুর এলাকায় চলবে শুটিং। উল্লেখ্য, ২০১২ সালে মুক্তি পেয়েছিল সুজয় ঘোষ পরিচালিত ছবি ‘কাহানি’। সে ছবিতে ‘বব বিশ্বাস’ হিসেবে অভিনয় করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। মাত্র কয়েক মিনিটের রোল ছিল তার কিন্তু তাতেই সারা দেশের দর্শকদের প্রশংসা পেয়েছিলেন তিনি।

আজও দর্শকদের মনে ‘বব বিশ্বাস’ মানেই শাশ্বত। সেই আইকনিক চরিত্রকে নিয়েই তৈরি নতুন এই ছবিটি। পরিচালনা করছেন সুজয় ঘোষের মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষ। আর ছবির অন্যতম প্রযোজক শাহরুখ খান ডিস্ট্রিবিউশনের দায়িত্বও সামলাবে শাহরুখের রেড চিলিজ এন্টারটেনমেন্ট। সেই ছবির শুটিংয়ে ফের প্রিয় শহরে পা রাখছেন জুনিয়র বচ্চন।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: