West Bengal

ভোরের অন্ধকারেই হুড়মুড়িয়ে ভেঙে পড়লো মাটির ঘর, প্রাণ হারালো পাঁচ বছরের শিশু

পশ্চিম মেদিনীপুর জেলার দাঁতন থানার অন্তর্গত ভুরংগী গ্রামে ঘটনা। বাড়ির দেওয়াল পড়ে মৃত্যু হল পাঁচ বছরের এক শিশু সহ তার বাবার।

পল্লবী কুন্ডু : এক মর্মান্তিক ঘটনা। পশ্চিম মেদিনীপুর জেলার দাঁতন থানার অন্তর্গত ভুরংগী গ্রামে ঘটনা। বাড়ির দেওয়াল পড়ে মৃত্যু হল পাঁচ বছরের এক শিশু সহ তার বাবার। আহত দুই। মৃত বাবার নাম গৌতম দাস, বয়স আনুমানিক ৩২ বছর। পরিবার সূত্রে জানা গেছে গত বৃহস্পতিবার রাতে মৃত্যু হয় বাবা ও পাঁচ বছরের সেই শিশুর এবং বাকি দুজনের অবস্থা বেশ আশংকাজনক।

রাতে খাওয়া-দাওয়া করার পরে ঘুমোতে যান। ভোর তিনটে নাগাদ আচমকাই মাটির দেওয়ালের ঘর হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। আওয়াজ পেয়ে গ্রামবাসীরা এসে রাতে মাটি সরিয়ে ৪জনকে উদ্ধার করে। মোহনপুর হসপিটালে নিয়ে গেলে চিকিত্‍সকরা দুইজনকে মৃত বলে ঘোষণা করে। ঘটনায় ওই পরিবারের ৪জন সদস্যের মধ্যে দুইজনের মৃত্যু হয়। মৃত গৌতম দে ও তার পাঁচ বছরের ছেলের।

আরো দুই সদস্যকে আশঙ্কাজনক অবস্থায় মোহনপুর হসপিটালে ভর্তি করা হয়েছে। এই ঘটনার জেড়ে চাঞ্চল্য ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে। পাশাপাশি গোটা এলাকা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া। কপালের ভোগান্তিতে প্রাণ হারালো পাঁচ বছরের ছোট শিশুটিও।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close
%d bloggers like this: