Entertainment

মাত্র ৩৪ এ করোনার শিকারে প্রয়াত অভিনেত্রী দিব্যা ভাটনগর!

সম্প্রতি পালন করেছিলেন জন্মদিন, কিন্তু হটাৎ করেই পাল্টে গেল সব

দেবশ্রী কয়াল : করোনা কেড়ে নিচ্ছে এক এক করে প্রাণ। অনেক মানুষ সুস্থ হয়ে উঠলেও অনেকের আর ফেরা হচ্ছে না বাড়ি। এবারে করোনার (Corona Virus) মরন শিকার হলেন, হিন্দি টেলিভিশন অভিনেত্রী দিব্যা ভাটনগর (Divya Bhatnagar)। মাত্র ৩৪ বছর বয়সে করোনা আক্রান্ত হয়ে তিনি প্রয়াত হন। জানা যাচ্ছে আজ সোমবার ভোর ৩টে নাগাদ মুম্বইয়ের (Mumbai)একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় অভিনেত্রীর ! সূত্রের খবর, গত ২৬ শে নভেম্বর অভিনেত্রীর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছিল। শুধুই তাই না, করোনার পাশাপাশি তিনি আক্রান্ত হয়েছিলেন নিউমোনিয়াতেও।এরপর সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি ঘটলে কয়েকদিন আগেই নতুন এক হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তবে পরিস্থিতি ক্রমশ খারাপ হতে থাকায় রবিবার রাত দু’টো নাগাদ ভেন্টিলেশনে দিতে হয় অভিনেত্রীকে। কিন্তু শেষ রক্ষা আর হয় না। ভোর রাট তিনটে নাগাদ চিকিত্‍সক অভিনেত্রীর মৃত্যুর খবর দেন।

‘ইয়ে রিস্তা ক্যায়া কহেলাতা হ্যায়’, ‘শেঠজি’, ‘বিষ’-এর মতো জনপ্রিয় হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন দিব্যা। গত ১৫ সেপ্টেম্বর নিজের ৩৪ তম জন্মদিন পালন করেছিলেন সিরিয়ালের সেটে। সেই ভিডিও শেয়ার করেছিলেন ১৭ সেপ্টেম্বর, অভিনেত্রী নিজে। তবে মাত্র কয়েক মাস পর এমন ঘটনা ঘটে যাবে কেউ বোধ হয় পরিকল্পনাও করতে পারেনি। অভিনেত্রীর এমন অকাল মৃত্যুতে, শোকস্তব্ধ হিন্দি টেলিভিশন জগত।

দিব্যার বন্ধু অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য ইনস্টাগ্রামে দিব্যার ছবি পোস্ট করে লিখেছেন, বয়সে বড় হলেও একেবারে শিশুর মতো সরল ছিলেন দিব্যা। যখন কেউ তাঁর পাশে ছিল না, দিব্যা স্তম্ভের মতো দাঁড়িয়েছিলে। বড্ড তাড়াতাড়ি প্রিয় বন্ধু চলে গেল। দিব্যার আত্মার শান্তি কামনা করেছেন দেবলীনা। এছাড়া দিব্যার সঙ্গে ছবি শেয়ার করে অভিনেত্রী শিল্পা শিরোদকর লিখেছেন, ‘আমার মনটা ভেঙে চুরমার হয়ে গেল। শান্তিতে থেকো, প্রিয় দিব্যা।’

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: