West Bengal

মুখ্যমন্ত্রীর পাশে অধীর, অনুপমের বিরুদ্ধে দাগলেন তোপ

একজন মহিলাকে নিয়ে কুরুচিকর মন্তব্য কোনোভাবেই মানা যায় না.. বিজেপি ক্ষমা চাও, বললেন অধীর চৌধুরী

দেবশ্রী কয়াল : গত রবিবার বারুইপুর সভাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় এর উদ্দেশ্যে অশালীন মন্তব্য করেছেন অনুপম হাজরা। সেই অভিযোগে তার বিরুদ্ধে ইতিমধ্যেই থানায় এফআইআর দায়ের করা হয়েছে। অনুপমের মন্তব্য নিয়ে রাজনৈতিক মহলে চলছে তীব্র সমালোচনা। আর এবারে মমতা বন্দোপাধ্যায়ের পাশে এসে দাঁড়ালেন বিরোধী নেতা অধীর চৌধুরী। অনুপমের বিরুদ্ধে এবার তোপ দেগেছেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। এদিন অধীর চৌধুরী বলেন, ” মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে আমার অনেক অভিযোগ রয়েছে। আর সেই সকল অভিযোগ ব্যক্ত করার অধিকারও রয়েছে আমার। কিন্তু তার বিরুদ্ধে কোনো ধরনের অশালীন মন্তব্য করার কোনো অধিকার নেই।”

গত রবিবার বারুইপুরে এক দলীয় সভায় অনুপম বলেছেন, “বিজেপি নেতা কর্মীরা করোনার চেয়ে বড় ভাইরাস মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে লড়াই করছেন। করোনা হলে প্রথমে মমতা বন্দ্যোপাধ্যায় কে গিয়ে জড়িয়ে ধরবো। ” এরপরেই এমন অশালীন বক্তব্যের বিরুদ্ধে রাজ্যের বিভিন্ন জেলায় এফআইআর দায়ের হয়েছে অনুপম হাজরার বিরুদ্ধে।

এই প্রসঙ্গে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী আরো বলেন, “একজন মহিলার প্রতি বিজেপি নেতার এমন অশালীন মন্তব্যকে বাংলা তথা ভারতীয় সংস্কৃতির অপমান বলে মনে করি। ওই প্রাক্তন তৃণমূল সাংসদই দিদিকে একদিন দেবী বলতেন। তাঁর দয়াতে সাংসদ হয়েছিলেন। আর আজ তাঁর উদ্দেশ্যে এমন মন্তব্য ! বিজেপি পার্টি ক্ষমা চাও, বাংলায় এইসব চলবে না। “

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: