Big Story

আবারও আয়করের হানা সোনু সুদের বাড়ি-অফিসে

এবার 'রিয়েল লাইফ হিরো' সোনু সুদের বাড়ি, অফিস মিলিয়ে মোট ৬টি জায়গায় তল্লাশি চালাল আয়েকর কর্তারা

অলি চক্রবর্তী: বুধবার সোনু সুদের বাড়ি, অফিস সব মিলিয়ে মোট ৬টি জায়গায় চিরুনি তল্লাশি চালালেন আয়কর বিভাগের কর্মকর্তারা। মুম্বাইতে তাঁর কয়েকটি অফিস, তাছাড়া লখনৌতে একটি রিয়েল এস্টেট কোম্পানির সঙ্গে ব্যবসাও আছে। সেইসব জায়গায়তেও চিরুনি তল্লাশি চালিয়েছে আয়কর কর্তারা। তবে অভিনেতার সম্পত্তি বাজেয়াপ্ত করার কোনো খবর পাওয়া যায়নি। জানা গিয়েছে, সোনুর বাড়িতে আয়করের আসা এই প্রথম নয়, আগেও হানা দিয়েছিলো আয়কর বিভাগ। কিন্তু আপ সরকারের সাথে ঘনিষ্ঠতা হওয়ার কারণেই কী আবার আগমন আয়করের? প্রশ্ন উঠছে এনিয়ে। কিছুদিন আগে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে বৈঠকে বসেন সোনু সুদ। তারপরেই তাঁকে দিল্লি সরকারে দূত ঘোষণা করা হয়। এছাড়াও আপ সরকারের ‘দেশ কা মেন্টর’ প্রকল্পের প্রচারেও তাঁকে দেখা যাবে বলে জানা যাচ্ছে।

গত মাসে তাঁর রাজনীতিতে নামলেখানোর গুজব নিয়েও লাইমলাইটে ছিলেন সোনু। ২০২২ সালের বিএমসি ভোটেও সোনু লড়তে পারেন বলে সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছিলো। যদিও অভিনেতার করা টুইট এই জল্পনায় জল ঢেলে দেয়। কিন্তু আপ সরকারের সাথে তাঁর বৈঠক, দিল্লি সরকারের তাঁকে দূত বানানোয় এই জল্পনা আবার মাথাচাড়া দিচ্ছে। সোনুর বাড়িতে এই কারণেই আয়েকরদের হানা হয়েছে বলে অন্য সরকারেরা সুর তুলেছেন।

আয়কর দফতর জানিয়েছে, সোনু সুদের একটি সংস্থার সাথে একটি রিয়েল এস্টেট সংস্থার চুক্তি হয়েছে, সেটা খতিয়ে দেখতেই এই সার্ভে করা হয়েছে। এছাড়া সোনু সুদের সংস্থার বিরুদ্ধে করফাঁকি দেওয়ার অভিযোগও আছে বলে জানা গিয়েছে। এর আগেও ২০১২ সালে একবার সোনুর অফিসে করফাঁকি দেওয়ার অভিযোগে আয়করের তল্লাশি হয়েছিল। এর সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই বলে জানানো হয়েছে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: