Industry & Tread

এয়ারটেলের আকর্ষণীয় উপহার, চিপস এর প্যাকেট কিনলেই ফ্রী তে পাওয়া যাবে ইন্টারনেট ডেটা

গ্রাহকদের সেরা নেটওয়ার্ক ও ফ্রী ডেটা দেওয়ার নয়া পরিকল্পনা এয়ারটেলের, সাথে পেপসিকো ইন্ডিয়া

দেবশ্রী কয়াল : বরাবরই নানান প্ল্যান ও নানান আকর্ষণীয় অফার নিয়ে এসেছে এয়ারটেল তার গ্রাহকদের জন্যে। কয়েক দিন আগেই প্রিপেড গ্রাহকদের সুখবর দিয়েছিল এয়ারটেল। সংস্থার তরফে জানানো হয়েছিল, বেশ কয়েকটি প্ল্যানের সঙ্গে ফ্রি ইন্টারনেট কুপন দেবে কোম্পানি। যাতে আরও বেশি ডেটা ব্যবহারের সুবিধা উপভোগ করতে পারেন গ্রাহকরা। আর কথা মতোই এবার আরও এক অভিনব অফারের কথা ঘোষণা করল এয়ারটেল সংস্থা। সংস্থা জানাচ্ছে এখন থেকে চিপসের প্যাকেট কিনলেই বিনামূল্যে পাওয়া যাবে ২ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট ডেটা।

জানা যাচ্ছে পেপসিকো ইন্ডিয়ার সঙ্গে গাঁটছড়া বেঁধেই এমন চমকদার অফার এনেছে এয়ারটেল। এখন থেকে যতবার গ্রাহক লে’স, কুরকুরে, আঙ্কল চিপস-সহ পেপসিকো কোম্পানির চিপসের প্যাকেট কিনবেন, ততবারই তাঁরা পেয়ে যাবেন ফ্রি ডেটা। তাই এবার আর চিপস খেয়েই প্যাকেটটি ডাস্টবিনে ফেলে দিলে হবে না। চিপস এর প্যাকেটের পিছনের দিকেই থাকবে একটা কুপন কোড। যেমন দামের প্যাকেট কিনবেন, কুপনও মিলবে তেমন। যেমন ১০ টাকার চিপসের প্যাকেট কিনলে ১ জিবি ফ্রি ইন্টারনেট ডেটার কুপন। আর ২০ টাকার প্যাকেটে মিলবে ২ জিবির কুপন।

কিন্তু প্যাকেট তো কিনে নিলেন, এবারে রিচার্জ করবেন কীভাবে ? তার জন্যে প্যাকেটের পিছনে দেওয়া কোডটি খুঁজে পেয়ে গেলে এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপটি ডাউনলোড করতে হবে। এরপর সেখানে ‘মাই কুপন’ সেকশনটিতে গিয়ে বসিয়ে দিতে হবে ওই কোড। এরপর এসএমএসের মাধ্যমেই জেনে যাবেন ফ্রি ডেটা পেয়ে গিয়েছেন। কোডটি অ্যাকটিভ হওয়ার তিনদিন পর্যন্ত থাকবে সেই ডেটার মেয়াদ।

এই অফার এর বিষয়ে ভারতী এয়ারটেলের চিফ মার্কেটিং অফিসার শাশ্বত শর্মা জানান, ‘‌গ্রাহকদের সেরা নেটওয়ার্ক দেওয়াই আমাদের মূল উদ্দেশ্য। আর এবার পেপসিকোর সঙ্গে হাত মিলিয়ে তাঁদের ফ্রি ডেটা পাইয়ে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।’‌ সত্যিই এই সময়ে ফ্রি ডেটা মিললে কার না আনন্দ হবে। কারন করোনা পরিস্থিতিতে এখন সব কাজ প্রায় অনলাইন, তাই অতিরিক্ত ফ্রি ডেটা পেলে স্বাভাবিকভাবেই সুবিধা হবে গ্রাহকদের।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: