Science & Tech

দীপাবলির বাম্পার অফার, ইউটিউব প্রিমিয়াম ফ্রি পুরো ৩ মাস

এয়ারটেল তার গ্রাহকদের জন্যে নিয়ে এল সুখবর, দিল দুর্দান্ত এক অফার

দেবশ্রী কয়াল : সামনেই দীপাবলী, আলোর উৎসব। আর উৎসবের সময়ে উপহার বা অফার এলে তা না করা যায় না। এবারে দীপাবলিতে এয়ারটেল(Airtel) গ্রাহকদের জন্যে রয়েছে সুখবর। দিওয়ালির(Diwali) আগে গ্রাহকদের বিনামূল্যে ইউটিউব প্রিমিয়ামের(You Tube Premium) সাবস্ক্রিপশন দিচ্ছে এই টেলিকম সংস্থা। তাও আবার পুরো ৩ মাসের জন্য। এবং এর জন্য কোনও বিশেষ টাকার রিচার্জের প্রয়োজনও নেই গ্রাহকদের। ভারতী এয়ারটেলের তরফে সম্প্রতি এই সুবিধার কথা ঘোষণা করা হয়েছে।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুললির মধ্যে অন্যতম জনপ্রিয় হল ইউটিউব। বহু মানুষ তো এর থেকে ইনকামও করে। সবমিলিয়ে এই সময়ে মানুষের অন্যতম জনপ্রিয় অনলাইন স্ট্রিমিং অ্যাপ ইউটিউব। কিন্তু ইউটিউবে ভিডিও দেখার সময়ে শুরু হয়ে যায় একটি বা দু’টি বিজ্ঞাপন। অধিকাংশ সময় ‘‌স্কিপ অ্যাড’ অপশন‌ আসলেও, কখনও আবার গোটা বিজ্ঞাপনটিই দেখতে বাধ্য হতে হয় গ্রাহকদের। তবে ইউটিউব প্রিমিয়ামের সাবস্ক্রিপশন থাকলে এই বিষয়টির সম্মুখীন আর হতে হবে না। কিন্তু অনেকেই এই সাবস্ক্রিপশন নেন না। তাই দিওয়ালিতে এয়ারটেলের গ্রাহকদের বিনামূল্যে এই সাবস্ক্রিপশন দিতে চলেছে এই টেলিকম সংস্থা। তাও আবার পুরো তিনমাসের জন্য এই সুবিধা পাবেন গ্রাহকরা।

এই সুবিধা পেতে গেলে এয়ারটেল থ্যাংকস অ্যাপ এবং সংস্থার ওয়েবসাইটে যেতে হবে গ্রাহকদের। তবে ইউটিউব প্রিমিয়াম, ইউটিউব রেড, ইউটিউব মিউজিক প্রিমিয়াম কিংবা গুগল প্লে মিউজিক সার্ভিসেসের সাবস্ক্রিপশন যাঁরা একবার নিয়েছেন, তাঁরা কিন্তু এই সুবিধা ভোগ করতে পারবেন না। এই দুর্দান্ত অফার চালু থাকবে ২০২১ সালের ২২শে এপ্রিল পর্যন্ত। তিনমাসের পর অফারটি শেষ হলে মাসিক ১২৯ টাকার বিনিময়ে ইউটিউব প্রিমিয়াম রিচার্জ করাতে হবে। তবে তা নাও করতে পারেন, পুরোটাই নির্ভর করবে আপনার ওপর। তাই অপেক্ষা না করে এয়ারতেল গ্রাহকরা শীঘ্রই লাভ উঠিয়ে নিন এই অফারের।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: