Entertainment

সমালোচনা থেকে বাদ যাচ্ছেন না অক্ষয় পত্নীও, নতুন ছবি নিয়ে জল্পনা

ছবির নাম পাল্টেও সমালোচনার হাত থেকে বাদ যাচ্ছেন না টুইঙ্কল খান, পাল্টা জবাব অভিনেত্রীর

পৃথা কাঞ্জিলাল : নামের পরিবর্তন হলেও সমালোচনা ও ট্রোলের খপ্পর থেকে মুক্তি পাচ্ছে না অক্ষয় কুমারের (Akshay Kumar) ‘লক্ষ্মী'(Laxmii)। ট্রেলার মুক্তির পর থেকেই একের পর এক ঝামেলায় জড়িয়ে পড়ছে এই ছবি। জানা যাচ্ছে ছবির নামের মাধ‍্যমে লক্ষ্মী দেবীকে অপমান করা হয়েছে, এবং এরপরেই তড়িঘড়ি নাম পরিবর্তন করেন ছবির নির্মাতারা। কিন্তু তাতেও বন্ধ হয়নি ট্রোল। ছবিটি আজ মুক্তি পাবার কথা ” ডিজনি হটস্টার’ এ সন্ধে ৭:০৫ নাগাদ।

আর এবার অক্ষয়কে জড়িয়ে আঙ্গুল উঠছে স্ত্রী টুইঙ্কল খান্নার (Twinkle Khanna) দিকেও। ‘লক্ষ্মী’ ছবিতে অক্ষয়ের নীল মেকআপ ও কপালে বড় লাল টিপের সঙ্গে তাল মিলিয়ে টুইঙ্কলকেও একই রকম ভাবে সাজানো হয়েছে। সঙ্গে লেখা হয়েছে, ‘টুইঙ্কল বম্ব’। অভিনেত্রীরও এমন একটি ছবি সোশ‍্যাল মিডিয়ায় তাঁকে ট‍্যাগ করে পোস্ট করা হতেই ট্রোলের পাল্টা দিয়েছেন স্বয়ং অভিনেত্রী।

ছবিটি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করে টুইঙ্কল লেখেন, ‘ট্রোল গুলো সত‍্যিই খুব সাহায‍্য করে। ঠিক যখন আমি এমন একটা ছবি খুঁজছিলাম আমি পেয়ে গেলাম। এই ছবিটা আমাকে ট‍্যাগ করে একজন লেখেন, থার্ড ক্লাস মানুষ। ঈশ্বরকে নিয়ে মশকরা করে। আমার উত্তর দিতে খুব ইচ্ছা হচ্ছিল যে, ঈশ্বর সত‍্যিই ভালো মশকরা করতে পারেন। নাহলে তিনি তোমাকে বানাতেন না। যাই হোক, আমি ভাবছি সত‍্যিকারের বম্বশেলের মতোই এই দিওয়ালিতে এমন স্কিন টোন ও বিন্দি লুকে সাজব।’

প্রসঙ্গত, সম্প্রতি ছবির পরিচালক রাঘব লরেন্স (Raghab Lawrence) ছবির সেন্সর সার্টিফিকেট নিতে গিয়েছিলেন। ছবির স্ক্রিনিংয়ের প‍র সেন্সর বোর্ডের কর্তাদের সঙ্গে আলোচনা ও হয়ে পরিচালকের। এরপরেই দর্শকদের অনুভূতির কথা মাথায় রেখে ছবির প্রযোজক সাবিনা খান, তুষার কাপুর ও অক্ষয় কুমার মিলিত ভাবে সিদ্ধান্ত নেন ছনাম বদলে শুধু “লক্ষী” রাখা হোক এবং হটস্টার সেই পরিবর্তন চোখে পড়ছে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: