Big Story

মানুষের স্বার্থে,মানুষের পাশে: ১০০ টি অক্সিজেন সিলিন্ডার দান করছেন অক্ষয় কুমার-টুইঙ্কল খান্না

করোনা মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে অবদান রাখার প্রয়াসে 100 টি অক্সিজেন কনসেন্ট্রেটারকে অনুদান দিয়েছেন অক্ষয় কুমার

মধুরিমা সেনগুপ্ত: দেশ করোনার দ্বিতীয় তরঙ্গে বিপর্যস্ত। নিত্যনৈমিত্তিক ভাবে রেকর্ড ভেঙে ক্রমশ বেড়েই চলেছে সংক্রমণ। আর শুধু সক্রিয় রোগীর সংখ্যাতেই নয়, রেকর্ড ভেঙে বেড়ে চলেছে মৃতের সংখ্যাও। চারিদিকে অক্সিজেনের জন্য শুধুই হাহাকার চোখে পড়ছে। এমতাবস্থায় বিভিন্ন ব্যবসায়ী থেকে শুরু করে ক্রিকেটার, তারকা অনেকে প্রচুর উত্সাহ নিয়ে দেশকে সহায়তা করছেন। ব্যতিক্রমী নন বলিউড তারকা অক্ষয় কুমার ও তার স্ত্রী টুইঙ্কল খান্নাও। এই ভয়াবহ পরিস্থিতিতে অক্ষয় কুমার এবং তাঁর স্ত্রী টুইঙ্কল খান্না করোনা আক্রান্ত ব্যক্তিদের অক্সিজেন সিলিন্ডার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় টুইঙ্কল খান্না এই ঘোষণাটি করেন। এদিন তিনি তার টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে জানিয়েছেন যে অক্ষয় কুমার করোনা মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে অবদান রাখার প্রয়াসে 100 টি অক্সিজেন কনসেন্ট্রেটারকে অনুদান দিয়েছেন। দেশের এই খারাপ সময়ে মানুষের পাশে থাকার জন্যই তাদের এই সিদ্ধান্ত।

মঙ্গলবার এই ঘোষণাটি করতে টুইঙ্কল খান্না তার টুইটে লিখেছেন- ‘”দয়া করে আমাকে যাচাইকৃত, নির্ভরযোগ্য এবং নিবন্ধিত এনজিও সম্পর্কে তথ্য দিন, যা আমাদের 100 টি অক্সিজেন কনসেন্টেটর বিতরণে সহায়তা করতে পারে।’ পাশাপাশি, টুইঙ্কল খান্না আরও বলেছেন যে এই সমস্ত অক্সিজেন কনসেন্টারেটর সরাসরি তাদের ইউকে থেকে সরবরাহ করা হবে।

এছাড়াও অন্য একটি টুইটে অভিনেত্রী জানিয়েছেন যে লন্ডন ইন্ডিয়ান বংশোদ্ভূত দুই চিকিত্‍সকও অক্সিজেন কনসেন্ট্রেটার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। অভিনেত্রী লিখেছেন- “‘দুর্দান্ত খবর- লন্ডন ডিভাইন ফাউন্ডেশন অফ লন্ডন এলিট হেলথের মাধ্যমে, ডাঃ দ্রিশণিকা প্যাটেল এবং ডাঃ গোবিন্দ বাঁকানীর সিদ্ধান্ত হয়েছে 120 টি অক্সিজেন কনসেন্ট্রেটর দেওয়ার। আর আমি যেমন অক্ষয় কুমার এবং আমিও ১০০ টি অক্সিজেন কনসেন্ট্রেটারের ব্যবস্থা করেছি, আমাদের মোট ২২০ কনসেন্ট্রেটার রয়েছে ”

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: