HEADLINES

প্রবেশ নিষেধ আলিমুদ্দিনে.. দ্বারে কড়া নেড়েছে করোনা

সিপিআইএম এর তিন নেতা করোনায় আক্রান্ত, সংক্রমণের আশঙ্কায় বন্ধ হল দ্বার

দেবশ্রী কয়াল : এখন আর প্রবেশ করা যাবে না আলিমুদ্দিন স্ট্রিটের সিপিএমের রাজ্য দফতরে। কারন সেখানে এবার থাবা দিয়েছে মারণ করোনা। করোনায় আক্রান্ত হয়েছেন, সিপিএমএর তিন নেতা। আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান নেতা শ্যামল চক্রবর্তী, অনাদি সাহু ও ডঃ ফুয়াদ হালিম। গতকালেই শ্যামল চক্রবর্তীর করোনা আক্রান্ত হওয়ার সংবাদ জানিয়েছেন তাঁর মেয়ে ঊষসী চক্রবর্তী।

এদিকে তার কয়েক ঘণ্টার মধ্যেই রিপোর্ট আসে মারণ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ফুয়াদ হালিমও। অন্যদিকে প্রাক্তন শ্রমমন্ত্রী অনাদী সাহুও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সবমিলিয়ে সিপিএম রাজ্য দফতরের কর্মীদের কপালে পড়েছে চিন্তার ভাঁজ। বাকিরা যাতে কোনোভাবে সংক্রমণের শিকার না হয়ে পড়েন তাই এখন ভাবনার বিষয় সকলের।

কিছুদিন আগেই গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতেল ভর্তি হন ফুয়াদ হালিম। তাঁর সমস্যা হচ্ছিল শ্বাস কষ্টের। প্রথম দুবার করোনা পরীক্ষায় তাঁর রিপোর্ট নেগেটিভ আসলেও এদিন তাঁর রিপোর্ট আসে করোনা পজিটিভ। সঙ্গে সঙ্গে তাঁকে কোভিড ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। অন্যদিকে সিটুর রাজ্য সম্পাদক অনাদি সাহু করোনা আক্রান্ত হয়েছেন। তাঁকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে একের পর এক সিপিএম নেতা করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পরেই রাজ্য দফতর আলিমুদ্দিনে প্রবেশে জারি করা হয়েছে নিষেধাজ্ঞা। আলিমুদ্দিনে প্রবীণ নেতারা যাতায়াত করে থাকেন। সেখানেই থাকেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। এই পরিস্থিতিতে সংক্রমণ যাতে আর না ছড়িয়ে পড়ে সেকারণেই আলিমুদ্দিনে প্রবেশ করার উপর নিয়ন্ত্রণ রাখা হয়েছে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: