West Bengal

বৃহস্পতিবার লোকডাউনের মধ্যে আলিপুর চিড়িয়াখানায় বিলবোর্ড লাগাতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু হয় দুজন কর্মীর

হাতির এনক্লোজার এর সামনে চলছিল সেই বিলবোর্ড লাগানোর কাজ। আর বিলবোর্ড লাগানোর সময় বিদ্যুত্‍স্পৃষ্ট হয় তিনজন কর্মী।

পল্লবী কুন্ডু : করোনা সংক্রমণ রুখতে এবং রাজ্যবাসীর সুরক্ষার দিকে খেয়াল রেখে সরকারি নির্দেশ অনুযায়ী সপ্তাহে দুদিন লকডাউন। চলতি সপ্তাহে আজ ও কাল সেই লকডাউনের দিন অর্থাৎ ২০ এবং ২১ তারিখ। পূর্ববর্তী লকডাউন গুলিতে আমরা লক্ষ করেছি যে রাজ্য প্রশাসন শহরের রাজপথ থেকে অলি-গলি সব জায়গাতেই অতি সক্রিয় ভূমিকা পালন করেছে। কিন্তু আজ প্রশাসনের সেই কড়া নজর এড়িয়েই চলছিল বিলবোর্ড লাগানোর কাজ। আর সেই কাজ চলাকালীন আলিপুর চিড়িয়াখানায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু হয় দুজন কর্মীর।

আলিপুর চিড়িয়াখানায় চলছিল বেসরকারি সংস্থার বিলবোর্ড লাগানোর কাজ। জানা যাচ্ছে, হাতির এনক্লোজার এর সামনে চলছিল সেই বিলবোর্ড লাগানোর কাজ। আর বিলবোর্ড লাগানোর সময় বিদ্যুত্‍স্পৃষ্ট হয় তিনজন কর্মী। ওই তিন জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় । হাসপাতালে নিয়ে গেলে দুজনকে মৃত বলে ঘোষণা করে হাসপাতাল কর্তৃপক্ষ এবং একজন এখনও পর্যন্ত আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে।

তবে এই মুহূর্তে যে বিষয়টি নিয়ে প্রশ্ন উঠছে তা হলো, লকডাউন থাকাকালীন কিভাবে কাজ চলে ? প্রশ্ন উঠেছে সেই সংস্থার বিরুদ্ধে। তবে কি সরকারের নির্দেশ অমান্য হচ্ছে নাকি প্রশাসনের নজরদারিতে ত্রুটি থাকছে। উঠছে প্রশ্ন !

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: