Big Story

ট্রেলার-এই দাবানল জ্বালালো “গাঙ্গুবাঈ কাথিয়াবালি “, চরিত্র প্রদর্শনে প্রশংসিত প্রত্যেকে

সব মিলিয়ে ট্রেলর-এর পর্যালোচনা উত্তেজনার ত্বাপমাত্রা মিটার ছাড়িয়েছে

তিয়াসা মিত্র : কিছুদিনের অপেক্ষা আগামী ২৫-শে ফেব্রুয়ারী মুক্তি পেতে চলেছে গাঙ্গুবাঈ কাঠিয়াবালি। এই সিনেমা নিয়ে সিনেমা প্রেমীদের মনে রয়েছে নানা রকমের ভাবমূর্তি। ট্রেলার নিয়ে যদি আলোচনা করা হয় তবে দেখা যাবে আলিয়া নিজেকে অন্য ভাবে আনতে চলেছে সবার সামনে। ধূমপান করা, ভাষার পরিবর্তন, রুক্ষতার ছাপ তার চরিত্রে অর্থাৎ সব মিলিয়ে একটি বোল্ড লুক-এ দর্শক পেতে চলেছে এই সিনেমাতে। তার পোশাকআশাক, আউট লুকের সমস্তটা মিলিয়েই ট্রেলার-এই মন জয়ে করেছে ‘ রাজি ‘ নায়িকা।

এর আগেও তিনি নিজেকে মেলে ধরেছেন ভার্সেটাইল নায়িকা হিসাবে। স্টুডেন্ট অফ দা ইয়ার-এ তার বলিউড অভিষেক হয় মহেশ ভাট-এর কন্যা হিসাবে তবে আস্তে আস্তে তিনি নিজেই নিজের পরিচয় তৈরী করেন প্রতিভার মাদ্ধমে। তবে এর আগেও তিনি গাল্লি বয়ে সিনেমাতে যে চরিত্র করেন সেই ছিল আংশিক বোল্ড, যেখানে তাকে দেখা যায় চাছা ছোলা আচরণে। তবে এই ধরণের চরিত্র তার সিনেমা ক্যারিয়ার-এ নতুন এবং তার সাথে দর্শকদের কাছেও নতুন ভাবে আলিয়া উপস্থাপনা করতে চলেছে পরিচালক সঞ্জয় লীলা বানসালি। একের পর এক ব্লক বাস্টার সিনেমা এই নায়িকার- রাজি,হাইওয়ে,গাল্লি বয় যার মধ্যে তার। প্রদর্শনে মন কেড়েছে দর্শকের। এবার পালা ঐতিহাসিক চরিত্র নিষিদ্ধপল্লির গাঙ্গুবাঈ কাঠিয়াবলীর প্রশংসা অর্জনের।

তিনি প্রমান করেছেন বার বার ষ্টার কিড হয়ে ইন্ড্রাস্ট্রিতে প্রবেশ করলেও নিজের প্রতিভাতে মানুষের মন জয়ে করা যায়। আশা করা যাচ্ছে তার এই ২৮ বছরের জীবনে এই চলচিত্র আমাদের মনে সারা জীবনের মতন গভীর দাগ কাটতে চলেছে। এখন শুধু মুক্তির অপেক্ষা “গাঙ্গুবাঈ কাঠিয়াবলী ” শুধু আলিয়ার কোথায় কেন? অজয় দেবগন, বিজয় রাজ তার এই চরিত্র প্রদর্শনেও চর্চা জমিয়েছেন । নেটিজেনরা বলছে বিজয় রাজের পুরো ক্যারিয়ার-এ তার এই চরিত্র তাকে অন্য এক মাপকাঠিতে মাপাবে দর্শকের সামনে। সব মিলিয়ে ট্রেলর-এর পর্যালোচনা সত্যি অন্য রকম এবং ত্বাপমাত্রার মিটার ছাড়িয়েছে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: