Tech

অত্যাধুনিক যুগে সময়-ও হয়ে উঠছে আধুনিক, বাজারে Amazfit নিয়ে আসছে GT2 সিরিজের স্মার্টওয়াচ

Amazfit জানিয়েছে যে তারা তাদের GT2 সিরিজের স্মার্টওয়াচ আগামী মাসেই ভারতে লঞ্চ করতে চলেছে

পল্লবী কুন্ডু : অত্যাধুনিক যুগে যখন সবকিছুই বদলেছে তখন সময় কেন নয় ? না মশাই সময় তো আর বদলানো যায়না তাকে আধুনিক করা যেতে পারে। আর এবার সেই বিষয়কেই সামনে রেখেই শুক্রবার Amazfit জানিয়েছে যে তারা তাদের GT2 সিরিজের স্মার্টওয়াচ আগামী মাসেই ভারতে লঞ্চ করতে চলেছে। এই সিরিজে থাকবে তিনটি স্মার্ট ওয়াচ। এগুলি হল GTR 2, GTS 3 এবং GTS 2 Mini।

এই স্মার্ট ওয়াচ নিয়েই কোম্পানি জানিয়েছে যে, এই নতুন স্মার্টওয়াচের মাধ্যমে আপনারা নিজের রক্তের অক্সিজেন লেভেল চেক করতে পারবেন। তবে এই মাসের ১৭ তারিখে GTR 2 লঞ্চ করবে কোম্পানি।একটি গোল ডিসপ্লে, 3D কর্ভ বেজেল লেস ডিজাইন, ১.৩৯ ইঞ্চি হাইডেফিনেশন অ্যামোলেড ডিসপ্লে আপনি এই স্মার্ট ওয়াচ-এ পাবেন। এছাড়া আছে ৩জিবি ইন্টারনাল স্টোরেজ। কোম্পানি জানিয়েছে, এই স্মার্ট ওয়াচ আপনাকে ১৪ দিনের ব্যাটারি লাইফ দিতে পারে। যদি বেসিক ব্যবহার করেন, তাহলে এক চার্জে ৩৮ দিন অব্দি চলবে এই স্মার্ট ওয়াচ।পাশাপাশি ব্লুটুথ এ ১০ ঘণ্টার টানা কলিং করতে পারবেন। এই স্মার্টওয়াচে ১২টি আলাদা আলাদা মোড রয়েছে। এর মধ্যে আছে আউটডোর রানিং, আউটডোর সাইকেলিং, ফ্রী ট্রেনিং, ক্লাইম্বিং, ইলিপটিক্যাল রানিং ইত্যাদি। এই ডিভাইস 5ATM জল নিরোধী ব্যবস্থার সাথে আসে।

বিশেষ করে চলতি সময়কে মাথায় রেখেই হেলথ এবং ফিটনেস এর জন্য এই সিরিজে ফোকাস করা হয়েছে। কিছু টপ ফিচারের মধ্যে হার্টবিট মনিটরিং, ব্লাড অক্সিজেন স্যাচুরেশন চেক, রয়েছে। এছাড়াও আছে স্লিপ ট্রাকিং, স্ট্রেস মনিটরিং, বায়োলজিক্যাল ডাটা সেন্সর সহ আরো অনেক ফিচার। এই স্মার্টওয়াচে বেশ কিছু বেসিক এলিমেন্টও রয়েছে। এর মধ্যে আছে ক্যালোরি ট্র্যাকার, এক্সারসাইজ ডাটা, বিভিন্ন ওয়ার্কআউট মোড, এবং কতটা হাঁটলে সেই ট্র্যাকার।আর যদি এবার কথা আসে এই স্মার্ট ওয়াচ কতটা ব্যায় সাপেক্ষ, তবে নতুন স্মার্ট ওয়াচ এর দাম রাখা হয়েছে ১৭৯.৯৯ মার্কিন ডলার ভারতীয় মুদ্রাতে যা ১৩,২৭০ টাকা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: