Industry & Tread

গ্রাহকদের জন্য এবার বীমার ব্যবস্থা নিয়ে হাজির অ্যামাজন সংস্থা

খুব সহজেই এখন গাড়ির ইন্সুরেন্স করতে পারবেন গ্রাহকেরা, প্রয়োজন নেই কোনো পেপার ওয়ার্কের

দেবশ্রী কয়াল : প্রত্যেক ঘরে ঘরে এখন খুবই জনপ্রিয় অ্যামাজন। বারবার নিজের গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে এসেছে অ্যামাজন। আর এবারে জনপ্রিয়তার শীর্ষে থাকা অ্যামাজন সংস্থা, তাঁর গ্রাহকদের জন্য নিয়ে এল বাম্পার অফার। এবার গ্রাহকদের কথা মাথায় রেখেই বীমার সুবিধা নিয়ে হাজির হয়েছে অ্যামাজন। জানা যাচ্ছে, বাইক বা গাড়ি ব্যবহার করেন যে সমস্ত গ্রাহকরা তারাই এই বীমায় সুবিধা পাবেন।

সূত্রের খবর, ভারতের এক বীমা সংস্থার সঙ্গে যৌথভাবে এই সুবিধা নিয়ে এসেছে অ্যামাজন সংস্থা। এর ফলে টু হুইলার এবং ফোর হুইলারের গ্রাহকেরা অনেকটাই সুবিধা পাবেন বলেই মনে করা হচ্ছে। অ্যামাজন পের ওয়েবসাইটে গিয়ে অথবা মোবাইল অ্যাপ থেকে এই সুবিধা নিতে পারবেন গ্রাহকেরা। খুব সহজেই এই সুবিধা ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা। এমনটাই জানানো হয়েছে অ্যামাজন সংস্থার তরফ থেকে।

এদিন অ্যামাজন সংস্থার তরফ থেকে আরও জানানো হয়েছে যাতে সমস্ত গ্রাহকরাই অ্যামাজন পে ব্যবহার করেন। কারন আরও আকর্ষণীয় এবং সহজ ভাবে এই পরিষেবা নিয়ে এসেছে এই সংস্থা। সংস্থার মূল লক্ষ, যেহেতু গ্রাহকদের কাছে ক্রমেই অ্যামাজনের চাহিদা বেড়েছে সেটা মাথায় রেখেই বেশ কিছু নয়া সুবিধাও আনা হয়েছে। এই বীমার ফলে গ্রাহকদের যথেষ্ট সুবিধা হবে বলে মনে করা হচ্ছে। খুব সহজেই নিজেদের গাড়ির এই ইন্সুরেন্স করতে পারবেন গ্রাহকেরা। এই পরিষেবা সকলেই ব্যবহার করতে পারবেন। এর জন্য আলাদা করে কোনো পেপার ওয়ার্ক করার প্রয়োজন হবে না। এছাড়া যাঁরা অ্যামাজন প্রাইম এর সদস্য তাঁরা আরও অতিরিক্ত ছাড় পাবেন এই বীমায়।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close
%d bloggers like this: