Tech

মোবাইল ব্যবহারকারীদের জন্য নতুন প্ল্যান আনল অ্যামাজন প্রাইম ভিডিও

এই পরিষেবা ব্যবহারকারীরা আজ থেকে পাবেন, এমনটাই জানিয়েছে এয়ারটেল সংস্থা

পল্লবী কুন্ডু : বছরের শুরুতে অ্যামাজন এবং এয়ারটেল নিয়ে আসছে গ্রাহকদের জন্য নতুন অফার। কেবলমাত্র মোবাইল ব্যবহারকারী গ্রাহকদের জন্য নতুন প্ল্যান আনল অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video)। এই স্ট্রিমিং প্ল্যাটফর্মটি ভারতী এয়ারটেলের (Airtel) সঙ্গে চুক্তি করেছে। এই পরিষেবা ব্যবহারকারীরা আজ থেকে পাবেন, এমনটাই জানিয়েছে এয়ারটেল সংস্থা। প্রিপেইড এয়ারটেল গ্রাহকরা নিম্নলিখিত একক-ব্যবহারকারী হিসেবে মোবাইলে এসডি কোয়ালিটি স্ট্রিমিং পেতে পারেন।

জানা যাচ্ছে, প্রিপেইড প্ল্যানে থাকা সমস্ত এয়ারটেল গ্রাহকরা কেবলমাত্র তাদের মোবাইল নম্বর ব্যবহার করে এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপ থেকে অ্যামাজনে সাইন আপ করে ৩০ দিনের বিনামূল্যের ট্রায়াল নিতে পারবেন। ৩০ দিনের পরে সর্বনিম্ন রিচার্জ করতে হবে মাসে ৮৯ টাকা দিয়ে। এতে ২৮ দিনের বৈধতা সহ ৬ জিবি ইন্টারনেট ডেটা ও অ্যামাজন প্রাইম ভিডিওর সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এছাড়াও ২৯৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান রয়েছে, যাতে সীমাহীন ভয়েস কলিং সুবিধা, প্রতিদিন ১.৫ জিবি ডেটা এবং অ্যামাজন প্রাইম ভিডিওতে অ্যাক্সেস পাওয়া যাবে। এটিও ২৮ দিনের মেয়াদে থাকবে।

অন্যদিকে, গ্রাহকেরা যারা এই সমস্ত সুবিধাগুলির পাশাপাশি প্রাইম কন্টেন্ট অ্যাক্সেস চান তাঁরা ১৩১ টাকার প্রিপেইড প্ল্যান কিনতে পারবেন। এছাড়াও ৩৪৯ টাকার রিচার্জ প্ল্যান রয়েছে, যাতে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ সহ সমস্ত প্রাইম সুবিধা, সীমাহীন কলিং এবং প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যাবে, এগুলির মেয়াদও ২৮ দিনের।

পাশাপাশি এ কথা মাথায় রাখতে হবে যে বিশেষ সুবিধাগুলির কথা বলা হয়েছে তা শুধুমাত্র মোবাইলেই পাওয়া যাবে। অন্যান্য অ্যামাজন প্রাইম সুবিধা পাওয়া যাবে না। কেবল সিনেমা, শো এবং অন্যান্য ভিডিও দেখতে সক্ষম হবেন গ্রাহকরা। মাল্টি-ইউজার অ্যাক্সেস, স্মার্ট টিভি, অ্যামাজনে ফ্রি ফাস্ট শিপিংয়ের মতো প্রাইম সুবিধাগুলি উপরে উল্লিখিত এয়ারটেল প্ল্যানে উপলভ্য হবে না। তবে বছরের শুরুতে এই বিশেষ অফারে গ্রাহকেরা খুশিই হবে বলে জানিয়েছে সংস্থা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: