West Bengal

পালের হাওয়ায় পন্ডিত অজয় চক্রবর্তী, বাম হয়ে তৃণমূলের সাথে এবার কী বিজেপির দিকে : গুঞ্জন চলছে

একসময়ে একদা বাম ২০১১ এর পরিবর্তনের পর মমতা ঘনিষ্ট এবার দোরগোড়ায় বিজেপি, চলছে গুঞ্জন শহর জুড়ে, সংস্কৃতির আঙিনায় রাজনীতির ছায়া দীর্ঘতর

দেবশ্রী কয়াল : বাংলা সফরে এসেছেন অমিত শাহ (Amit Shah), আর তারপর থেকেই প্রতিনিয়ত তৃণমূল সরকারের বিরুদ্ধে তোপ দাগছেন। এবং মানুষকে বলছেন যাতে বিজেপিকে সুযোগ দেওয়া হয়, তারা সোনার বাংলা গড়ে তুলবে। আজ অমিত শাহের শেষ দিন বাংলাতে। এবং আজ পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী দুপুরে সঙ্গীত শিল্পী পণ্ডিত অজয় চক্রবর্তীর(Ajay Chakrabarty) বাড়িতে গিয়েছিলেন অমিত শাহ। বেশ কিছুক্ষন ছিলেন ও সেখানে। আজ অমিত শাহের সাথে অজয় চক্রবর্তীর বাড়িতে গিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়, বিজেপির সর্বভারতীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়, রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, রাহুল সিনহারা।

বাড়িতে অমিত শাহের যাওয়া নিয়ে অজয়বাবু বলেন, ‘এত বড় মাপের মানুষকে আমন্ত্রণ জানানোর ক্ষমতা আমার নেই। উনিই নিজেই আমার বাড়িতে এসেছেন। এ জন্য আমি আনন্দিত।’ গত সোমবার অজয়বাবুর বাড়িতে গিয়েছিলেন মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয়, অর্জুন সিংহ-রা। বিজেপির দ্বিতীয় শক্তিধর নেতা এবং দেশের স্বরাষ্ট্রমন্ত্রী রাজ্যে এসে অজয়বাবুর বাড়িতে যাবেন এই খবর জানার পরেই রাজনৈতিক জগতে শুরু হয়েছিল সমালোচনা।

উল্লেখ্য, পূর্বে এই অজয় চক্রবর্তী সিপিএম এর ঘনিষ্ট ছিলেন, পরে তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জির(Mamata Banerjee) ঘনিষ্ট হিসাবেও দেখা যায় অজয় চক্রবর্তীকে। আর এখন তিনি অমিত শাহের সাথে। স্বাভাবিক ভাবেই প্রশ্ন ওঠে তাহলে কী এখন বিজেপির সমর্থনে গেলেন অজয় চক্রবর্তী ? তবে এদিন অমিত শাহ চলে যাওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে অজয়বাবু বলেন, ‘আমি মিউজিক পার্টির লোক। আমার বিজেপি, তৃণমূল,সিপিএম কিচ্ছু নেই।’ তবে এদিন এই মতের পরে শুরু হয়ে গেছে সমালোচনা। সামনেই ভোট, আর এবারে অজয় চক্রবর্তীর ভোট কোন দলের দিকে যাবে সেই নিয়েই উঠছে প্রশ্ন।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: