West Bengal

ভারত মাতা কি জয়, তারই মধ্যে অমিত শাহ বললেন ”বেজে গিয়েছে মমতা সরকার এর মৃত্যুঘন্টা ”পরিবর্তন আসন্ন

আমরা সোনার বাংলা গড়ব, বিজেপি কে বাংলায় সুযোগ দিন, বাঁকুড়ায় অমিত শাহ

চৈতালি বর্মন : বিধানসভা ভোটের আগে বঙ্গ সফরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। ইতিমধ্যেই বাঁকুড়ায় পৌঁছেছেন অমিত শাহ। কর্মসূচি অনুযায়ী, তিনি এসেছেন পুয়াবাগান মোড়ে। সেখানে বিরসা মুন্ডার মূর্তিতে মাল্যদান করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন ,”বিরসা মুন্ডার মূর্তিতে মাল্যদান করে বাংলায় আমরা দুদিনের কর্মসূচি শুরু হল। আমি কাল এসেছি, যেখানে গেছি সেখানে মানুষ আমায় ভালো বসেছেন। তাঁর দাবি ,কিছু মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সরকারের প্রতি ক্রোধ আর মোদীজির উপর ভরসার কথা বলেছেন।

তাঁর কথায়, মোদি (Narendra Modi) সরকারের যাবতীয় প্রকল্পের সুবিধা বাংলার মানুষরা পাচ্ছেন না। কৃষকরা কিছু পাননি, স্বাস্থ্যের সুবিধা পাচ্ছেন না এখানকার মানুষরা। মমতা বন্দ্যোপাধ্যায় ভয় পাচ্ছেন যে এই যোজনা মানুষের কাছে পৌঁছালে তার সরকার এর ভীত নড়ে যাবে। এদিন হুঁশিয়ারি দিয়ে অমিত শাহ বলে ওঠেন, মমতা সরকারের মৃত্যু ঘন্টা বেজে গেছে।

এদিন অমিত শাহ আরও বলেন আদিবাসীরা কেন্দ্রীয় প্রকল্প থেকে বঞ্চিত হচ্ছেন। গরিবি হঠাতে উপড়ে ফেলুন তৃণমূল সরকারকে। মানুষের ক্ষোভ দেখতে পাচ্ছি, তৃণমূল(Tmcp) সরকারের পতন এবার আসন্ন হয়ে এসেছে। পশ্চিমবঙ্গ খবুই গুরুত্বপূর্ণ রাজ্য, আমরা আবার এখানে সোনার বাংলা গড়ে তুলবো, তাই বিজেপিকে আগামী ভোটে সুযোগ দিন। বাঁকুড়ায় পা রেখে জনতার উদ্দ্যেশ্যে এমনটাই বললেন অমিত শাহ।

আজ বৃহস্পতিবার বেলা ১১টা ৫০ থেকে দুপুর ১ টা ২০,বাঁকুড়ার রবীন্দ্রভবনে দলের সাংগঠনিক বৈঠক হয়েছে। এরপর দুপুর ১টা ৪০, চতুরডিহি গ্রামে এক আদিবাসী পরিবারের সঙ্গে মধ্যভোজ সারেন স্বরাষ্ট্রমন্ত্রী এবং বিজেপিতে অন্যতম নেতা অমিত শাহ। আজ ৩ টে থেকে ৫টা বিশিষ্টদের সঙ্গে বৈঠক এ বসবেন শাহ। বাঁকুড়ার দিনভর কর্মসূচি সেরে আবার আকাশ পথেই কলকাতা ফিরবেন অমিত শাহ। রাতে নিউটাউনের হোটেলেই থাকবেন তিনি। সেখানে বিএস এফ অধিকারিকদের সঙ্গে বৈঠক করবেন তিনি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: