Nation

এইমসে ভর্তি অমিত শাহ, শিবিরে দেখা দিয়েছে চিন্তা

বারবার হাসপাতলে যেতে হচ্ছে স্বরাষ্ট্রমন্ত্রীকে, রয়েছে ডায়াবেটিসের সমস্যা

দেবশ্রী কয়াল : বারবার হাসপাতালে যেতে হচ্ছে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ হয়ে বাড়ি ফেরার পর আবারও অসুস্থ হয়ে পড়লেন অমিত শাহ। শনিবার গভীর রাতে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে। যার ফলে এখন বিজেপির অন্দরমহলে তীব্র আশঙ্কা তৈরি হয়েছে। প্রসঙ্গত, গত ২রা আগস্ট কোভিড পজিটিভ হয়েছিলেন কেন্দ্রীয় রাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এরপর ১৭ই আগস্ট তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসার পর তিনি বাড়ি ফেরেন। কিন্তু আবারও অসুস্থ হয়ে পড়ায় ঐদিন আবার হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। ছিল শ্বাসকষ্টের সমস্যা। এরপর ৩১শে আগস্ট সুস্থ হয়ে আবার বাড়ি ফেরেন। কিন্তু আবার শনিবার ১২ই সেপ্টেম্বর অমিত শাহকে ভর্তি করা হয় দিল্লির এইমস হাসপাতালে। স্বাভাবিকভাবেই দলের মধ্যে তাঁর স্বাস্থ্য নিয়ে তৈরী হয়েছে আশঙ্কা।

জানা যাচ্ছে, অমিত শাহের ডায়াবেটিস রয়েছে। খাওয়া-দাওয়া সংক্রান্ত বেশ কিছু বিষয়ে তিনি এখন সাবধানতা অবলম্বন করছেন। গত 30শে আগস্ট কোভিড পরবর্তী চিকিত্‍সার পর থেকে ছাড়া পান অমিত শাহ। সেইসময় চিকিত্‍সকদের পরামর্শ অনুযায়ী সংসদের অধিবেশন শুরু হওয়ার জন্য সম্পূর্ণ শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। এই কাজের জন্য 1 থেকে 2 দিন তিনি ভর্তি থাকবেন হাসপাতালে।”

তবে গেরুয়া শিবিরে, অমিত শাহের স্বাস্থ্য নিয়ে তৈরী হয়েছে আশঙ্কা। তিনি যাতে দ্রুত যাতে সুস্থ হয়ে ওঠেন, তাঁর জন্য প্রার্থনা চলছে বিভিন্ন মহলে। যেভাবে তিনি হাসপাতাল থেকে ফিরতে না ফিরতেই আবার অসুস্থ হয়ে পড়লেন এবং আবার তাকে হাসপাতালে ভর্তি হতে হল, তাতে আশঙ্কা ক্রমশ বাড়ছে। সবাই এখন একটাই কামনা করছে দলের যাতে তিনি দ্রুত সুস্থ হয়ে ফেরেন বাড়িতে।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: