West Bengal

বাংলায় ক্ষমতায় আসার সকল চেষ্টা চালাচ্ছে বিজেপি, বঙ্গে আসছে শাহ

দুদিন ধরে বৈঠক করবেন অমিত শাহ, পরে আসবেন নাড্ডা

দেবশ্রী কয়াল : শুরু হয়ে যাচ্ছে ২১শের প্রস্তুতি। রাজ্যে ক্ষমতায় আসার জন্যে এবার তৈরী হয়ে ময়দানে নামছে বিজেপি দল। আগামী ৫ই ও ৬ই নভেম্বর রাজ্যে আসছেন অমিত শাহ(Amit Shah)। সাংগঠনিক সভা করবেন রাজ্যে। বিজেপির মেদিনীপুর ও রাঢ়বঙ্গ জোনের ৫ তারিখ এবং কলকাতা ও নবদ্বীপ জোনের নেতৃত্বের সঙ্গে ৬ তারিখ বৈঠক করবেন অমিত শাহ। অবশ্য আগে জে পি নাড্ডার আসার কথা ছিল, কিন্তু না বাংলায় ক্ষমতায় আসার জন্যে খোদ ময়দানে নামবেন অমিত শাহ।

এই বিষয়ে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ(Dilip Ghosh) বুধবার জানিয়েছিলেন, আগামী ৬ এবং ৭ নভেম্বর বর্ধমান এবং মেদিনীপুরে যথাক্রমে রাঢ়বঙ্গ এবং মোদিনীপুর জোনের নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন দলের সর্বভারতীয় সভাপতি জগত্‍প্রকাশ নড্ডা(Jagat Prakash Nadda)। কিন্তু নবদ্বীপে বৈঠক করবেন। পুজোর আগেই উত্তরবঙ্গে আসার কথা ছিল। কিন্তু পুজোর পরে নড্ডা রাজ্যে আসবেন। কিন্তু শাহ পুজোর আগে আসেননি। নড্ডা গত ১৯ অক্টোবর শিলিগুড়িতে উত্তরবঙ্গ জোনের নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন। তার আগে বাংলায় বৈঠক করবেন অমিত।

বিজেপির(Bjp) দাবি, রাজ্যে আগামী বিধানসভা ভোটেও দলের সাফল্য নিশ্চিত করতে শাহ যে সক্রিয় হবেন তাই রাজ্যে আসছেন শাহ। রাজ্যে ভোটের লক্ষে বিজেপি সারা জেলায় বৈঠক করছেন বিজেপি। তৃণমূল যাতে আরও একবার বাংলায় ক্ষমতায় না আসে সেই জন্যে সকল রকম চেষ্টা চালিয়ে যাচ্ছে বিজেপি দল। চারিদিকে করছে সভা সংগঠন। আর এবারে আরও শক্তিশালী সভার প্রভাব ফেলতে বাংলাতে আসছেন অমিত শাহ।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: